ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

চেতনানাশক ওষুধ সঙ্গে নিয়ে ঘুরতেন তারা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
চেতনানাশক ওষুধ সঙ্গে নিয়ে ঘুরতেন তারা 

মানিকগঞ্জ: চেতনানাশক ওষুধ সঙ্গে নিয়ে সড়কে, বাসস্ট্যান্ডে ঘুরতেন তারা। সুযোগ পেলেই সেসব ওষুধ খাইয়ে যাত্রী বা পথচারীর সব লুট করে পালাতেন তারা।

মানিকগঞ্জ স্ট্যান্ডের রাজ হোটেল এলাকা থেকে এমন অপরাধে অভিযুক্ত তিন ব্যক্তিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছে থাকা ১১ পোটলা চেতনানাশক ওষুধ জব্দ করা হয়। তারা তিনজন মলমপার্টির সদস্য।

আটক তিন ব্যক্তি হলেন - জামালপুর জেলার ইসলামপুর উপজেলার মৃত জাবেদ আলীর ছেলে  সাগর আহম্মেদ ওরফে শহর আলী (৪৮), গাজীপুর জেলার গাছা থানার মৃত ইব্রাহিম গাজীর ছেলে শামীম গাজী(৫০),নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার শাজাহান মিয়ার ছেলে সাব্বির হোসেন (২৭)।

সোমবার (২০ মার্চ) দুপুরের দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন গোয়েন্দা পুলিশের ইনচার্জ আবুল কালাম।  

তিনি বলেন, আটকদের বিরুদ্ধে আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে। এছাড়া তাদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।