ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

জামিন পেলেন নায়িকা মাহির স্বামী রকিব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
জামিন পেলেন নায়িকা মাহির স্বামী রকিব

গাজীপুর: ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী রকিব সরকারকে জামিন দিয়েছেন আদালত।

সোমবার (২০ মার্চ) দুপুরে রকিব সরকারের আইনজীবীরা আবেদন করলে আদালতের বিচারক জামিন মঞ্জুর করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) মো. আহসানুল হক বলেন, চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী রকিব সরকারের আইনজীবীরা তার জামিনের আবেদন করেন। গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নিয়াজ মাখদুম দুটি মামালায়ই তার জামিন মঞ্জুর করেন।  

পুলিশ ও এলাকাবাসী জানায়, ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা ছাড়াও কোটি টাকা মূল্যের জমি জোর করে দখলের অভিযোগে গত শুক্রবার মাহিয়া মাহি সরকার ও তার স্বামী রকিব সরকারকে হুকুমের আসামি করে গাজীপুরের বাসন থানায় মামলা করেন ইসমাইল হোসেন নামের এক ব্যবসায়ী। এর আগে গত শনিবার ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলায় বিমানবন্দর এলাকা থেকে মাহিয়া মাহিকে আটক করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। একই মামলার আসামি তার স্বামী রকিব সরকার। সেদিন দেশে না এসে রোববার সকালে তিনি দেশে ফেরেন।  

রকিব সরকারের আইনজীবী আনোয়ার সাদত সরকার বাংলানিউজকে বলেন, রকিব সরকারের বিরুদ্ধে দায়ের করা দুইটি মামলায় জামিন দিয়েছেন আদালত।  

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।