ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘরে ফ্যানের সঙ্গে ঝুলছিল স্কুলছাত্রীর দেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
ঘরে ফ্যানের সঙ্গে ঝুলছিল স্কুলছাত্রীর দেহ

ঢাকা: রাজধানীর কদমতলির শ্যামপুরে একটি বাসায় সাজিদা নুর (১৪) নামে এক স্কুলছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে তার পরিবার।

সোমবার (২০মার্চ) বেলা আড়াইটার দিকে কদমতলির পূর্ব শ্যামপুরে বাসায় ঘটনাটি ঘটে।

 

সাজিদা শ্যামপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়তো। এক ভাই এক বোনের মধ্যে সাজিদা ছিল বড়। সাজিদার বাড়ি মুন্সিগঞ্জ জেলার শ্রীগনগর উপজেলায়। বাবা-মায়ের সঙ্গে কদমতলির একটি বাড়ির তিন তলায় ভাড়া থাকতো সে।

সাজিদার বাবা মো. সালাউদ্দিন জানান, সকালে ক্লাশ পরীক্ষা দিতে স্কুলে যায় সাজিদা। স্কুল থেকে সময় মতো বাসায় না ফেরায় বকাঝকা করে তার মা। দুপুরে খাওয়া-দাওয়া করে নিজের রুমে গিয়ে দরজা বন্ধ করে দেয় সাজিদা। অনেক সময় পার হয়ে গেলে তাদের সন্দেহ হয়। পরে সাজিদাকে ডাকাডাকি করেন তারা। কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে তারা দেখতে পান ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলছিল সাজিদার দেহ। পরে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিকাল ৪টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারি ইনচার্জ (এএসআই) মো. মাসুদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad