ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটকে স্বামীর অভিনয়, পরকীয়া সন্দেহে স্ত্রীর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
নাটকে স্বামীর অভিনয়, পরকীয়া সন্দেহে স্ত্রীর আত্মহত্যা

টাঙ্গাইল: টাঙ্গাইলের সখীপুর উপজেলার কালমেঘা গ্রামে নাটকে স্বামীর অভিনয় দেখে পরকীয়া সন্দেহে স্ত্রী নুরুন্নাহার (২৮) আত্মহত্যা করেছেন।

রোববার (১৯ মার্চ) ভোরে তার মৃত্যু হয়।

নিহত নূরুন্নাহার ওই গ্রামের রিয়াজ উদ্দিনের মেয়ে।

জানা গেছে, সম্প্রতি স্থানীয়দের উদ্যোগে গ্রামে নাট্যাউৎসবের আয়োজন করা হয়। সেই নাটকে 'স্বামী' চরিত্রে অভিনয় করেন ওই গ্রামের আকাশ আহমেদ (৪০)। আর নাটকে তার সঙ্গে স্ত্রীর অভিনয় করেন এক শিল্পী। সেই অভিনয়ের সময় আকাশ এবং ওই শিল্পীর ছবি আকাশের স্ত্রী নূরুন্নাহার দেখেন। এরপর থেকেই আকাশ ও নূরন্নাহারের মধ্যে ঝগড়া বাধে। পরে স্বামীর সঙ্গে নাটকের ওই শিল্পীর পরকীয়া সন্দেহে তাদের মধ্যে দাপ্তত্ব্য কলোহ বাড়তে থাকে। সেই অভিমানেই গত ১৬ মার্চ স্ত্রী নুরুন্নাহার (২৮) বিষপান করেন।

স্থানীয়রা জানান, বেশ কিছুদিন আগে নূরুন্নাহারের স্বামী আকাশ আহমেদ স্থানীয়দের আয়োজনে একটি নাটকে অভিনয় করেন। সেখানে তার বিপরীতে একটি মেয়েও অভিনয় করেন। ওই মেয়ের সঙে অভিনয়কালীন কিছু ছবি তার স্ত্রী নূরুন্নাহার দেখতে পেয়ে স্বামীকে সন্দেহ শুরু করলে তাদের মধ্যে মনোমালিন্য শুরু হয়। এক পর্যায়ে গত ১৬ মার্চ রাতে ঘরে থাকা ঘাস মারার বিষ পান করেন তিনি। গুরুতর অসুস্থ্য অবস্থায় সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে কিছুটা সুস্থ্য হলে তাকে বাবার বাড়ি নিয়ে যাওয়া হলে ১৯ মার্চ ভোরে তার মৃত্যু হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. মাসুদ রানা বাংলানিউজকে জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পরে নুরুন্নাহারের মরদেহ কালমেঘা বাবার বাড়িতে দাফন করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad