ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

হোটেলে তরুণীর গলা কেটে পালিয়ে যান রাকিব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
হোটেলে তরুণীর গলা কেটে পালিয়ে যান রাকিব

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীর ছোট বাজার এলাকার নিরালা রেস্ট হাউজ নামক আবাসিক হোটেলে অজ্ঞাত এক তরুণীর (২০) গলাকাটা লাশ উদ্ধার হয় গত ১৮ মার্চ।  

ঘটনার পর ২৪ ঘণ্টার মধ্যে সেই হত্যা রহস্য উদঘাটন করতে সক্ষম হয়েছে কোতয়ালি মডেল থানা পুলিশ।

এ ঘটনায় হত্যাকারীকে গ্রেফতার করা হয়েছে। হত্যাকারীর নাম রাকিবুল ইসলাম রাকিব (২৩)। মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার চরচাষি গ্রামের মো: খোকন মিয়ার ছেলে তিনি।

হোটেলরুমে নিয়ে শারীরিক সম্পর্ক গড়ে চুক্তি অনুযায়ী টাকা না দিতেই তরুণীকে হত্যা করেন রাকিব। গ্রেফতারের পর জবানবন্দিতে এমন কথা স্বীকার করেন তিনি।

সোমবার (২০ মার্চ) সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ।  

তিনি বলেন, গত ১৮ মার্চ নিরালা রেস্টে হাউস হোটেলে থেকে এক অজ্ঞাত তরুণীর গলাকাটা লাশ উদ্ধার করে হত্যা মামলা দায়ের করে পুলিশ। ওই মামলায় তথ্য প্রযুক্তির সহায়তায় রোববার (১৯ মার্চ) রাতে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানা এলাকা থেকে হত্যাকারীকে গ্রেফতার করা হয়।    

ওসি আরও জানান, জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে আসামি রাকিব। তিনি লেখাপড়ার পাশাপাশি সমাজসেবা কার্যালয়ে আউট সোর্সিংয়ের কাজ করতেন। গত ১৪ মার্চ সন্ধ্যায় আসামি রাকিব ঢাকার আগারগাঁও অফিস থেকে মিরপুর সেহড়াপাড়া বাসস্ট্যান্ড ফুটওভার ব্রিজ দিয়ে আসার সময় অজ্ঞাত এক যৌনকর্মী তরুণীর সঙ্গে তার কথা হয়।    

তখন তিনি ওই তরুণীকে পাঁচ হাজার টাকা দেওয়ার শর্তে ময়মনসিংহ নিয়ে এসে নিরালা রেস্ট হাউজে স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে রাত্রী যাপন করেন। শর্তের টাকা নিয়ে ১৫ মার্চ ওই তরুণীর সঙ্গে আসামির ঝগড়া হয়। এরপর বাইরে থেকে ১০০ টাকায় চাকু কিনে এনে তরুণীর গলাকেটে হোটেলের শৌচাগারে ফেলে পালিয়ে যায় রাকিব।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।