ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে নিখোঁজ আইসক্রিম ব্যবসায়ী, পরিবারের দাবি গুম 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
ফরিদপুরে নিখোঁজ আইসক্রিম ব্যবসায়ী, পরিবারের দাবি গুম  নিখোঁজ আইসক্রিম ফ্যাক্টরির মালিক তুহিন মুন্সী

ফরিদপুর: তিন দিন ধরে নিখোঁজ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আইসক্রিম ফ্যাক্টরির মালিক তুহিন মুন্সী (৩১)। পরিবারের দাবি, তুহিনকে অপহরণ করে গুম করা হয়েছে।

 

কারণ, তুহিনের ব্যবহৃত মোটরসাইকেলটি পাওয়া গেলেও তার সন্ধান মিলছে না। মোটা অংকের  মুক্তিপণ দিলে তুহিনকে ছেড়ে দেবে বলে জানিয়েছে একটি চক্র।  

তুহিন ভাঙ্গা উপজেলার বামনকান্দা গ্রামের লুৎফর মুন্সির ছেলে।  

শনিবার (১৮মার্চ) বিকালে ভাঙ্গা থেকে ফরিদপুরে বোনের বাসায় যাওয়ার পথে নিখোঁজ হন তুহিন। তাকে খুঁজে বের করতে অভিযান অব্যাহত রেখেছে কোতোয়ালী থানা ও ডিবি পুলিশ।  

নিখোঁজ ব্যবসায়ীর বাবা লুৎফর মুন্সী অভিযোগ করে বলেন, গত শনিবার বিকাল আনুমানিক ৪ টার সময় তুহিন ভাঙ্গা থেকে মোটরসাইকেল যোগে ফরিদপুরে বোনের বাসায় রওনা হয়। সন্ধ্যার পর তার ফোন বন্ধ পাওয়া গেলে তখন বিভিন্ন স্থানে খোঁজাখুজি শুরু করি। রাতে তুহিনের ব্যবহৃত মোটরসাইকেলটি ফরিদপুর শহরের কমলাপুরের একটি রাস্তার ওপর পাওয়া যায়। পরদিন রোববার সকালে আমি বাদি হয়ে ফরিদপুরের কোতয়ালী থানায় ও ডিবি কার্যালয়ে একটি অভিযোগ দায়ের করি। পরে থানা পুলিশ ও ডিবি মিলে তুহিনকে উদ্ধারের চেষ্টা করছে। একটি চক্র আমার ছেলেকে মোটা অংকের টাকার জন্য অপহরণ করে মুক্তিপণ চাচ্ছে।  

এব্যাপারে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুনুর রশীদ জানান, অপহরণ ও গুম সংক্রান্ত বিষয়ে কোতয়ালী থানায় একটি অভিযোগ দেন নিখোঁজ যুবকের পরিবার। পরে অভিযোগের বিষয়টি ফরিদপুরের কোতয়ালী থানা পুলিশ ডিবিকে অবহিত করলে আমরা তথ্যপ্রযুক্তির সহায়তায় তাকে উদ্ধারে কাজ করছি। অপহরণ বা গুম কি-না সেটাও খতিয়ে দেখে সত্যিটা উদঘাটনের চেষ্টা করছি। আশা করছি, আমরা দ্রুতই ওই যুবককে জীবিত উদ্ধার করতে সক্ষম হব।

সোমবার (২০ মার্চ) সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই আইসক্রিম ব্যবসায়ীর সন্ধান পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।