ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

জাতীয়

দেশের ক্রান্তিলগ্নে যুবকদের দায়িত্ব নিতে হবে: ইবরাহিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
দেশের ক্রান্তিলগ্নে যুবকদের দায়িত্ব নিতে হবে: ইবরাহিম

ঢাকা: কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইবরাহিম বীর প্রতীক বলেছেন, রাজনীতিতে যে দুর্বৃত্ত্বায়ন চলছে সেটা থেকে উত্তরণ করতে হলে যুব সমাজকে এগিয়ে আসতে হবে। যুব সমাজকে রাজনীতি মনস্ক হতে হবে এবং নেতৃত্বর অংশ হয়ে আগামীর বাংলাদেশকে এগিয়ে নিতে হবে।

সোমবার (২০ মার্চ) মোহাম্মদপুর এলাকায় একটি হোটেলে বাংলাদেশ কল্যাণ পার্টির যুব সংগঠন যুব কল্যাণ পার্টি আয়োজিত  যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেনারেল ইবরাহিম বলেন, ১৯৭১ সালে তরুণ ইবরাহিম দেশকে স্বাধীন করার জন্য জীবন বাজি রেখে যেভাবে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল আজকের যুব সমাজকে অনুরুপভাবে দেশকে গণতান্ত্রিক ধারায় ফিরিয়ে আনতে এগিয়ে আসতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সৎ ও যোগ্য ব্যক্তিদেরকে নির্বাচিত করার জন্য তরুণ যুবকদেরকে তিনি আহ্বান জানান।

তিনি আরও বলেন, বর্তমানে বাংলাদেশে রাজনৈতিক সংকট চলছে। দেশের এই ক্রান্তিলগ্নে যুবকদেরকেই দায়িত্ব নিতে হবে এবং সমস্যার সমাধান যুবকদেরকেই করতে হবে।

যুব কল্যাণ পার্টির সভাপতি সিফাত তুহিনের সভাপতিত্বে উক্ত সমাবেশে উদ্বোধনী বক্তব্য দেন কল্যাণ পার্টির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব আব্দুল্লাহ আল হাসান সাকিব।  

সমাবেশে আরও উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান লেফটেন্যান্ট কমান্ডার (অব.) ফয়সাল মেহেদী, মাহমুদ খান, মহিলা কল্যাণ পার্টির সভানেত্রী শাহানা সুলতানা শিলা, যুগ্ম-মহাসচিব জাহিদুর রহমান, সহ দপ্তর সম্পাদক রাব্বি চৌধুরী, প্রকৌশলী ইসহাক, বিশিষ্ট ব্যবসায়ী মজিবুর রহমান মঞ্জু, প্রকৌশলী হাফিজুর রহমান, ব্যবসায়ী মিজানুর রহমান সহ অন্যান্য নেতারা।

বাংলাদেশ সময়: ২২২২ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
এমএইচ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।