ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

জাতীয়

আবাসিক হলের ছাদে ঝুলছিল নোবিপ্রবি শিক্ষার্থীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
আবাসিক হলের ছাদে ঝুলছিল নোবিপ্রবি শিক্ষার্থীর মরদেহ

নোয়াখালী: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আবাসিক হলের ছাদ থেকে আপরুসি মারমা (২১) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন আবাসিক হলের শিক্ষার্থীরা।

সোমবার (২০ মার্চ) দিনগত রাত ১২টার দিকে বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল আবাসিক হলের ছাদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে এদিন ১১টার দিকে তার মরদেহটি ঝুলতে দেখে প্রশাসনকে খবর দেয় শিক্ষার্থীরা।

আপরুসি মারমা সমাজবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি খাগড়াছড়ি জেলার সদর উপজেলায়। তিনি পাশ্ববর্তী ভাষা শহীদ আবদুস সালাম হলের ২১২ নম্বর রুমের আবাসিক শিক্ষার্থী ছিলেন।

আপরুসি মারমচর রুমমেট নিজাম উদ্দিন বলেন, আপরুসি মালেক উকিল হলে খাবার খেতে যায়। সেখানে তার বন্ধুবান্ধব ও বড় ভাইদের সঙ্গে সময় কাটায়। এমন ঘটনা কখন ঘটলো তা আমাদের মাথায় আসছে না।

রুপস নামের অপর এক শিক্ষার্থী বলেন, সে ১৪ আবর্তনের শিক্ষার্থী। পড়াশোনা খারাপ হওয়ায় সে ১৫তম ব্যাচে পুনঃভর্তি হয়। আজকে সারাদিন আমাদের সঙ্গে ছিল। ক্লাসও করেছে। কিন্তু দুঃশ্চিন্তায় ছিল বলে আমরা বুঝিনি। সে সব সময় হাসিখুশি থাকতো।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মো. ইকবাল হোসাইন সুমন মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা প্রক্টরিয়াল টিম দ্রুত ঘটনাস্থলে ছুটে আসি। ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখতে পাই। পুলিশ আসার পর মরদেহ নামানো হয়েছে। রাতেই মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০১৯ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩ 
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।