ঢাকা, সোমবার, ১৭ আশ্বিন ১৪৩০, ০২ অক্টোবর ২০২৩, ১৭ রবিউল আউয়াল ১৪৪৫

জাতীয়

পৌনে চার কোটি টাকার হেরোইনসহ আটক তিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
পৌনে চার কোটি টাকার হেরোইনসহ আটক তিন

দিনাজপুর: দিনাজপুরের বিরলে অভিযান চালিয়ে পৌনে চার কোটি টাকার হেরোইনসহ তিন কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তাদের কাছ থেকে চাইনিজ কুড়াল ও তিনটি ছোরা জব্দ করা হয়।

মঙ্গলবার (২১ মার্চ) সন্ধ্যায় প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-১৩ সিপিসি-১ দিনাজপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোহাম্মদ আব্দুর রাজ্জাক খান এ তথ্য জানান।

এর আগে এদিন দুপুর ১২টার দিকে দিনাজপুর জেলার বিরল উপজেলার দামাইল ঝলঝলিপাড়ার ফাতেমা বেগমের বাড়িতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তবে মালামাল রক্ষণাবেক্ষণের মূল হোতা ফাতেমা বেগম (৪৫) পলাতক রয়েছেন।

আটকরা হলেন- দিনাজপুর শহরের পাক পাহাড়পুর এলাকার মৃত মতিয়ার রহমানের ছেলে ফাহিমুর রহমান ফান্টু (২০), রামনগর এলাকার হাবিবুর রহমানের দুই ছেলে সোহেল রানা (২৫) ও শাহীন কবির (২২)।

প্রেস ব্রিফিংয়ে ক্যাম্প কমান্ডার জানান, দিনাজপুর জেলার বিরল উপজেলার দামাইল ঝলঝলিপাড়ার ফাতেমা বেগমের বাড়িতে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুর ১২টায় অভিযান পরিচালনা করা হয়। এসময় তিনজনকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি মতে বাড়ির আঙিনার মাটি খুঁড়ে ১ কেজি ৫০৭ গ্রাম হেরোইন, তিনটি তিন ফুটের বড় ছোরা, একটি চাইনিজ কুড়াল জব্দ করা হয়। তবে মালামাল রক্ষণাবেক্ষণের মূল হোতা ফাতেমা বেগম (৪৫) পলাতক রয়েছে।

তিনি আরও জানান, জব্দকৃত হেরোইনের বাজার মূল্য ৩ কোটি ৭৫ লাখ টাকা। আটক তিনজনই মাদকবিক্রির সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তাদের সঙ্গে জড়িত অন্যান্য মাদক বিক্রেতাদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলমান রয়েছে। আটকদের আসামিদের বিরল থানায় সোপর্দ করে একটি মাদকদ্রব্য ও একটি অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa