ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

৬ হাজার পরিবারকে ইফতার সামগ্রী দিলেন জাহাঙ্গীর আলম 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
৬ হাজার পরিবারকে ইফতার সামগ্রী দিলেন জাহাঙ্গীর আলম 

নোয়াখালী: আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে নোয়াখালীতে বিভিন্ন শ্রেণি-পেশার ছয় হাজার পরিবারকে ইফতার সামগ্রী দিয়েছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মো. জাহাঙ্গীর আলম।  

বুধবার (২২ মার্চ) সকাল থেকে বিকেল পর্যন্ত জেলার চাটখিল উপজেলা পরিষদ প্রাঙ্গণে রহমত উল্যাহ ও আজিজা ফাউন্ডেশনের উদ্যোগে ছয় হাজার পরিবারের মধ্যে ইফতার সামগ্রীর প্যাকেট বিতরণ করেন তিনি।

উপহারের প্রতিটি প্যাকেটে চাল, ডাল, তেল, দুধ, চিনি, সেমাইসহ ১৭ ধরনের পণ্য ছিল।  

এর আগে তিনি চাটখিল ও সোনাইমুড়ি উপজেলার প্রশাসনের কর্মকর্তা, পুলিশ প্রশাসনের কর্মকর্তা, আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মী, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।

এসময় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামী লীগের সদস্য মো. জাহাঙ্গীর আলম বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ২১ আগস্ট যখন গ্রেনেড হামলার মাধ্যমে হত্যার চেষ্টা করা হয়েছিল, তখন সাংবাদিকরা ওনার (শেখ হাসিনার) পাশে ছিলেন। সেই সময় অনেক সাংবাদিক আহত হয়েছেন, এখনো অনেকেই গ্রেনেডের আঘাতে কষ্ট পাচ্ছেন। শেখ হাসিনা সেই থেকে সাংবাদিকদের পছন্দ করেন।

বর্তমান সরকারের সময়ে সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। সাংবাদিকরা সরকারের ধারাবাহিক এ উন্নয়নমূলক কাজে খুশি। দেশের উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আবার নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। তাই সাংবাদিকদের সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে, যোগ করেন তিনি।

এসময় চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর কবির, চাটখিল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্যা পাটোয়ারী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিল, খিলপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।