ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাউফলে ২ শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় এলাকায় শোকের ছায়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
বাউফলে ২ শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় এলাকায় শোকের ছায়া

পটুয়াখালী: সিনিয়র ও জুনিয়র দ্বন্দ্বে নবম শ্রেণির শিক্ষার্থীদের ছুরির আঘাতে দশম শ্রেণির দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় বাউফলে শোকের ছায়া নেমেছে। আদরের সন্তানকে হারিয়ে শোকে স্তব্ধ হয়ে গেছেন তাদের মা-বাবা।

শুধু নিহতের স্বজনরা নয়, সহপাঠী বন্ধুরাও শোকাহত।

এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিল বাউফলের ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী নাফিজ ও মারুফের।

বুধবার (২২ মার্চ) সকালে স্কুলের এসএসসি শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চলাকালীন সময়ে পায়ে পা লাগাকে কেন্দ্র করে একে অপরকে চর থাপ্পড় মারে কিছু শিক্ষার্থী। এর জেরে স্কুল ছুটির পর স্কুল সংলগ্ন ব্রিজের কাছে নবম শ্রেণির রায়হান গ্যাংরা দশম শ্রেণির মারুফ, সিয়াম এবং নাফিসকে বাড়িতে যাওয়ার পথে ছুরিকাঘাত করে। এতে তিনজন গুরুতর আহত হয়। তাদের মধ্যে মারুফ এবং সিয়ামকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তাদের মৃত্যু হয়।

এছাড়া আহত সিয়াম বর্তমানে আশংকামুক্ত অবস্থায় বাউফল উপজেলা হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান বলেন, ঘটনার সঙ্গে সঙ্গে শিক্ষার্থীকে নিয়ে হাসপাতালে ছিলাম। আজ সকালে শিক্ষার্থীরা ক্ষোভে ফুসে উঠেছে। আমরাও জড়িতদের গ্রেফতার দাবি করছি। শিক্ষার্থী নিহতের ঘটনায় এক দিনের শোক পালন করছি।

সহপাঠীদের হারিয়ে দিশেহারা স্কুলের সব শিক্ষার্থীরা। খুনীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছে তারা।

এদিকে আর হত্যার সঙ্গে জড়িতদের এখনও গ্রেফতার না হওয়ায় ক্ষোভ জানান নিহতের মা আমেনা বেগম। নৃশংস হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে শাস্তির আওতায় আনার দাবি স্বজনদের।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বাংলানিউজকে বলেন, শিক্ষার্থী খুনের বিষয়টি শুনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যাই। বিভিন্ন টিম মাঠে কাজ করছে। এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। হত্যার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।