ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ট্রাক-কাভার্ডভ্যান সংঘর্ষে প্রাণ গেল ২ বাইক আরোহীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
ট্রাক-কাভার্ডভ্যান সংঘর্ষে প্রাণ গেল ২ বাইক আরোহীর

মাগুরা: মাগুরার শালিখায় ট্রাক ও কাভার্ডভ্যানের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ মার্চ) রাত ৮টার দিকে উপজেলার আড়পাড়া-শালিখা আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- শালিখা উপজেলার জুনারী গ্রামের নূর মোহাম্মদ মোল্লার ছেলে মো. শাহাবুর রহমান (৪০) ও একই গ্রামের শামীমুর রহমানের ছেলে সাকিব (২৭)।  

জানা যায়, নিহত দুজনেই ছিলেন মোটরসাইকেলের আরোহী। এর মধ্যে শাহাবুর পেশায় দন্ত চিকিৎসক ছিলেন। আড়পাড়া বাজার থেকে বাড়িতে ফিরছিলেন তারা।

শালিখা থানা পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, বৃহস্পতিবার (২৩ মার্চ) রাত ৮টার দিকে আড়পাড়া-শালিখা সড়কে বারিক মৃধা নামে এক ব্যক্তির বাড়ির সামনে দুর্ঘটনাটি ঘটে। ওই সময় একটি ট্রাক শালিখা থেকে আড়পাড়ার দিকে আসছিল এবং উল্টো দিক দিয়ে একটি কাভার্ডভ্যান ও মোটরসাইকেল যাওয়ার সময় তিন যানের মধ্যে সংঘর্ষ ঘটে। এসময় মোটরসাইকেলটি ট্রাকের নিচে চলে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়না তদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হবে। আর দুর্ঘটনা কবলিত ট্রাক, কাভার্ডভ্যান ও মোটর সাইকেল জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।