ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শরীয়তপুর দুদকে অভিযোগ করায় এসকেন্দারের ওপর সন্ত্রাসী হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
শরীয়তপুর দুদকে অভিযোগ করায় এসকেন্দারের ওপর সন্ত্রাসী হামলা

শরীয়তপুর: এসকেন্দার ঢালী নামে এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে ৫০ হাজার টাকা ঘুষ নেওয়ার সময় হাতেনাতে গ্রেপ্তার করা হয় শরীয়তপুর জেলা বিসিকের উপ-ব্যবস্থাপক মো. মনির হোসেনকে। এ ঘটনার পর সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন অভিযোগকারী এসকেন্দার ঢালী।

 

বৃহস্পতিবার (৬ এপ্রিল) রাত সাড়ে ১২টার দিকে এসকেন্দার ঢালী বাদী হয়ে পালং মডেল থানায় হত্যাচেষ্টার অভিযোগ এনে মামলা করেন।  

শুক্রবার (৭ এপ্রিল) সকালে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আক্তার হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেন।

আরও পড়ুন: শরীয়তপুরে ঘুষের টাকাসহ হাতেনাতে ধরা বিসিক কর্মকর্তা

জানা গেছে, শরীয়তপুর সদর উপজেলার এসকেন্দার ঢালীর অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে শরীয়তপুর জেলা বিসিকের উপ-ব্যবস্থাপক মো. মনির হোসেনকে ৫০ হাজার টাকা ঘুষ নেওয়ার সময় হাতেনাতে গ্রেপ্তার করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এর জেরে শরীয়তপুর বিসিক শিল্প নগর থেকে বিকেল ৩টার দিকে অটোরিকশায় করে ফেরার পথে কয়েকটি মোটরসাইকেল নিয়ে কয়েকজন তাকে ঘিরে ধরেন। তাদের নেতৃত্বে ছিলেন শরীয়তপুর আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ফারুক চৌকিদারের ভাই কবির চৌকিদার। সেখান থেকে অটোরিকশাসহ তাকে মুন্সিরহাট নদীর পাড়ে নিয়ে হাতুড়ি ও লাঠি দিয়ে বেদম মারধর করেন তারা। এতে তার পা ভেঙে গেছে। তাকে হাসপাতালে যেতেও বাধা দেন তারা। পরে খবর পেয়ে তার স্বজনরা তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ওই রাতেই শরীয়তপুর আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ফারুক চৌকিদারসহ আটজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও চার/পাঁচজনকে আসামি করে পালং মডেল থানায় হত্যাচেষ্টা মামলা করেন এসকেন্দার ঢালী।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আক্তার হোসেন বলেন, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।