ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

তেঁতুলিয়ায় নিখোঁজের ৩ দিন পর মিলল কলেজছাত্রের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
তেঁতুলিয়ায় নিখোঁজের ৩ দিন পর মিলল কলেজছাত্রের মরদেহ

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় নিখোঁজ হওয়ার তিনদিন পর পুকুর থেকে আরিফুল ইসলাম (১৯) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (০৭ এপ্রিল) দুপুরে মরদেহ উদ্ধারের পর প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এর আগে এদিন সকাল ১১টার সময় উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের বুড়াবুড়ি গ্রামে তার নিজ বাড়ির পাশে থাকা পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আরিফুল বুড়াবুড়ি এলাকার জসিমউদ্দীনের ছেলে। তিনি পঞ্চগড় বিএম কলেজের ছাত্র।

বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান তারেক হোসেন বাংলানিউজকে জানান, গত তিনদিন ধরে নিখোঁজ ছিলেন আরিফুল। পরে পরিবারের লোকেরা গত বৃহস্পতিবার (০৬ এপ্রিল) তেঁতুলিয়া মডেল থানায় তার নিখোঁজের ঘটনায় সাধারণ ডায়েরি করেন। এর মধ্যে শুক্রবার পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বাংলানিউজকে বলেন, মরদেহটি সন্দেহজনকভাবে উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে। আর পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।