ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কাদায় মাথা পুঁতে রাখা অবস্থায় পড়েছিল মুরগি ব্যবসায়ীর লাশ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫২ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
কাদায় মাথা পুঁতে রাখা অবস্থায় পড়েছিল মুরগি ব্যবসায়ীর লাশ 

ময়মনসিংহ: ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় ব্রিজের নিচে কাঁদাপানিতে অর্ধেক মাথা পুঁতে রাখা অবস্থায় বাজিত আলী (৫৫) নামে এক মুরগি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।  

এ সময় লাশের পাশ থেকে মাথা পুঁতে রাখা অবস্থায় একটি মৃত গরু পাওয়া যায়।

এ ঘটনায় এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।  

রোববার (৯ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার ময়মনসিংহ-ফুলপুর সড়কের তারাকান্দা ব্রিজের নিচে মৃত গরুসহ ওই ব্যবসায়ী  মরদেহ দেখতে পায় স্থানীয়রা।  

নিহত বাজিত আলী তারাকান্দা দক্ষিণপাড়া এলাকার আবেদ আলীর ছেলে। তিনি গ্রাম ঘুরে ঘুরে মুরগি কিনে বাজারে বিক্রি করতেন। পাশাপাশি কৃষি কাজও করতেন বলে জানা গেছে।  

তারাকান্দা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের এসব তথ্য নিশ্চিত করেছেন।

এই পুলিশ কর্মকর্তা বলেন, নিহতের শরীরে আঘাতের তেমন কোনো চিহ্ন নেই। তবে তার মাথা কাদায় অর্ধেক পুঁতে রাখা ছিল। হত্যার পর মাথা পুঁতে রাখা হয়েছে কিনা বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত করে ঘটনার বিস্তারিত জানা যাবে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  

এ ঘটনার খবর পেয়ে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ এবং সিআইডি ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলেও জানান ওসি।  

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঘটনার দিন সকালে নিজের গোয়ালের দুটি গরু নিয়ে ঘাস খাওয়াতে বাড়ি থেকে বের হন বাজিত। এর ঘণ্টাখানেক পর একটি গরু দৌড়ে বাড়িতে ফিরে। কিন্তু দুপুর পেরিয়ে গেলেও বাজিত আলী বাড়িতে ফিরছিলেন না। পরিবারের লোকজন তাকে খুঁজতে শুরু করে।

হঠাৎ সন্ধ্যার পর তারাকান্দা বাজারের ব্রিজের নিচে একটি লাশ ও একটি গরু মৃত অবস্থায় পড়ে আছে বলে খবর ছড়িয়ে পড়ে। এ খবরে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে বাজিত আলী ও তার গরুর মাথা কাঁদাপানিতে পুঁতে রাখা অবস্থায় দেখতে পায়।  

বাংলাদেশ সময় : ০৯৫০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।