ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

নড়াইলে ভ্যান ও মোবাইল ফোনসহ ছিনতাইকারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
নড়াইলে ভ্যান ও মোবাইল ফোনসহ ছিনতাইকারী আটক

নড়াইল: নড়াইলে ছিনতাইকৃত ভ্যান ও মোবাইল ফোনসহ সোহাগ মোল্যা (২০) নামের এক ছিনতাইকারীকে আটক করেছে নড়াইল সদর থানা পুলিশ।  

রোববার (৯ এপ্রিল) দিনগত রাত আড়াইটার দিকে তাকে সদরের বিছালী পুলিশ ক্যাম্পের চেকপোস্ট থেকে আটক করা হয়।

সোহাগ মোল্যা নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা গ্রামের মৃত হাফিজুর রহমানের ছেলে।

জানা যায়, প্রথমে যাত্রী সেজে সুযোগ বুঝে বেশি ভাড়া দিয়ে ভ্যান বা ইজিবাইক ভাড়া করে নেয়। পরে পথেমধ্যে সুবিধামতো জায়গায় গিয়ে চালককে কৌশলে ঘুমের ওষুধ বা চেতনানাশক মিশ্রিত কোমল পানিয় পান করায়। চালক চেতনা হারালে তাকে রাস্তার পাশে ফেলে রেখে তার সর্বস্ব লুটে নিয়ে পালিয়ে যায় তারা।

পুলিশ জানায়, সদর উপজেলার পাইকমারী গ্রামের ভ্যানচালক আব্দুল্লাহ মোল্যা প্রতিদিনের ন্যায় রোববার রাতে যাত্রীর প্রত্যাশায় পুরাতন বাস টার্মিনালে অপেক্ষা করছিল। এ সময় পংকবিলা ঘাটে যাওয়ার উদ্দেশে একজন যাত্রী তার ভ্যানে ওঠে। পথেমধ্যে আউড়িয়া গ্রামস্থ মহাশ্মশানের পাশে পৌঁছালে ওই যাত্রী কৌশলে তাকে অচেতন করে ভ্যান ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।

পরে জ্ঞান ফিরলে ভ্যানচালক আব্দুল্লাহ স্থানীয় লোকজনের সহযোগিতায় পুলিশের কন্ট্রোল রুমে জানায়।

এ বিষয়টি জানতে পেরে পুলিশ সুপার মোসা. সাদিরা খাতুন অত্যান্ত গুরুত্বের সঙ্গে সকল থানা ও পুলিশ ফাঁড়িকে নির্দেশনা প্রদান করেন। সকল গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্ট জোরদার করেন।

পরবর্তীতে রাত প্রায় আড়াইটার দিকে সদরের বিছালী ক্যাম্প পুলিশের চেকপোস্টে ছিনতাইকৃত ভ্যান ও মোবাইলসহ ছিনতাইকারী সোহাগ মোল্যা ধরা পড়ে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বাংলানিউজকে বলেন, আটক সোহাগ প্রাথমিক জিজ্ঞাসাবাদে কোমল পানীয় এর সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে কৌশলে তা ভ্যানচালককে পান করিয়ে অচেতন করে ভ্যান ও মোবাইল ফোন ছিনতাই করার কথা স্বীকার করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।