ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ইয়াবার চালান নিয়ে এসে ফরিদপুরে আটক ২ যুবক

  ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
ইয়াবার চালান নিয়ে এসে ফরিদপুরে আটক ২ যুবক

ফরিদপুর: ফরিদপুরে মাদকের হোম ডেলিভারি দিতে এসে দুই হাজার ইয়াবা ট্যাবলেটসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জালে আটক হয়েছে কক্সবাজারের দুই যুবক।

রোববার (১০ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে জেলার ভাঙ্গা উপজেলার আতাদি নামকস্থানে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের টোলপ্লাজার কাছে একটি যাত্রীবাহী বাস থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কক্সবাজারের রামু থানার টাইংগা কাটা (দক্ষিণ গোয়ালিয়া পালং) এলাকার ফরিদ আলমের ছেলে গিয়াস উদ্দিন (২১) ও একই এলাকার মো. নুরুন্নবীর ছেলে মো. সাইফুল ইসলাম (২২)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন জানান, আটকরা আন্তঃজেলা মাদক পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেটের চালান নিয়ে বিক্রির উদ্দেশ্যে ফরিদপুরে আসছিলেন তারা। গোয়েন্দা সূত্রে খবর পেয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সেখানে অভিযান  চালায়। এসময় ওয়েলকাম এক্সপ্রেস নামে একটি বাসে তল্লাশি করে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদের আটক করা হয়।

তিনি বলেন, এ ব্যাপারে উপ পরিদর্শক (এসআই) মো. আমিরুল ইসলাম বাদী হয়ে ভাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।