ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

ব্যবসায়ীকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই শ্রীঘরে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
ব্যবসায়ীকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই শ্রীঘরে

পঞ্চগড়: পঞ্চগড়ে টমেটো ব্যবসাকে কেন্দ্র করে ব্যবসায়ীক দ্বন্দ্বের জেরে মাসুদ রানা (৩৮) নামে এক ব্যবসায়ীকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে চার প্যাকেট ঢেড়সের বীজ ও ৯৫টি ইয়াবা ট্যাবলেটসহ গোয়েন্দা পুলিশের হাতে (ডিবি) আটক হয়েছেন দুজন।  

সোমবার (১০ এপ্রিল) দুপুরে আইনি প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে গত রোববার (৯ এপ্রিল) সন্ধ্যায় নিজ নিজ বাড়ি থেকে আটক করা হয়।

আটকরা হলেন- কামাতকাজলদিঘী ইউনিয়নের ফুলপাড়া গ্রামের মশিউর রহমানের ছেলে টমেটো ব্যবসায়ী মামুনুর রশিদ মামুন (৩৫) ও সহযোগী পঞ্চগড় পৌরসভার রামের ডাঙ্গা এলাকার আছিম উদ্দিনের ছেলে তুষার আলম প্রধান (৪০)। তবে রায়হান (৩২) নামে মামুনের অপর এক সহযোগী পলাতক রয়েছে বলে জানায় পুলিশ।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, মামুন ঠাকুরগাঁওয়ের রশিদ বিজ ভান্ডারের পরিচয় দিয়ে মাসুদকে ঢেড়সের বীজ নেওয়ার জন্য ফোন দেয়। মাসুদ বীজ নিতে চাইলে সহযোগী জহুরুলের মাধ্যমে ঢেড়সের বীজের সঙ্গে ইয়াবা ঢুকিয়ে দেয়। পরে মামুন ডিবিকে ফোনে খবর দেয়। খবর পেয়ে মাসুদকে গ্রেপ্তারের পর বিষয়টি সন্দেহ হলে মামুন ও তার সহযোগীকে গ্রেফতার করা হয়। এর পর জিজ্ঞাসাবাদে ইয়াবাসহ ফাঁসানোর কথা স্বীকার করে মামুনসহ সহযোগীরা।

পঞ্চগড় ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন আটকের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন বলেন, তাদের বিরুদ্ধে পঞ্চগড় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।