ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নড়িয়ায় পরকীয়ার অভিযোগে শিকলবন্দি নারী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
নড়িয়ায় পরকীয়ার অভিযোগে শিকলবন্দি নারী 

শরীয়তপুর: শরীয়তপুরের নড়িয়া উপজেলার ঘড়িষার ইউনিয়নে পরকীয়ার অভিযোগে এক নারীকে আটক করে শিকলবন্দি করে রেখেছেন স্থানীয় কয়েকজন যুবক। তার সঙ্গে আটকে রাখা হয়েছে এক যুবককে।

 

বুধবার (১৮ এপ্রিল) দিবাগত রাত দেড়টার দিকে ওই নারীর বাড়ি থেকে তাদের আটক করা হয়। তবে ভুক্তভোগী নারীর দাবি, ওই যুবক তার খালাতো ভাই। তাকে টাকা দিতে এসেছিলেন। তাদের আটকে রেখে মারধর করা হয়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাত দেড়টার সময় ওই নারীর বাড়ি থেকে তাদের আটক করা হয়। আটক নারীর স্বামী মালয়েশিয়া প্রবাসী। তাদের সংসারে সন্তান আছে। আটক যুবকের বাড়ি পার্শ্ববর্তী ইউনিয়নে। এ সময় স্থানীয় রবিন, নাজমুল, মফিজ শিকদারসহ কয়েকজন তার ঘরে ঢুকে ভাঙচুর করে। তাদের আটক করে শিকলবন্দি করে রাখে।  

আটক নারীর দেবর বলেন, ভাবির কাছে একটা ছেলে এসেছে। লোকজন তাদের আটক করে রেখেছে। আমি থানায় এসেছি পুলিশকে জানাতে।

শিকলবন্দি নারী বলেন, উনি (যুবক) আমার খালাতো ভাই। আমাকে পাওনা টাকা দিতে এসেছিলেন। এ সময় স্থানীয় রবিন, নাজমুল, মফিজ শিকদারসহ কয়েকজন আমার ঘরে ঢুকে ভাঙচুর করে। আমাদের আটক করে শিকলবন্দি করে রাখে। আমাদের বিরুদ্ধে পরকীয়ার মিথ্যা অভিযোগ করছে। তারা আমাদের মারধরও করেছে।

তবে অভিযুক্তদের বক্তব্যের জন্য বারবার চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, খোঁজ নিচ্ছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।