ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মামাত বোনকে হত্যার ঘটনায় আটক ফুফাত ভাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
মামাত বোনকে হত্যার ঘটনায় আটক ফুফাত ভাই

পঞ্চগড়: পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় মামাতো বোনকে (৭) ভূট্টা ক্ষেতে নিয়ে হত্যা করার অভিযোগে হাবিবুল্লাহ (১৩) নামে এক কিশোরকে আটক করে থানা হেফজতে নিয়েছে পুলিশ।  

এ ঘটনার পর মৃত্যুর মূল কারণ জানতে মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বুধবার (১৯ এপ্রিল) রাতে মরদেহ উদ্ধারের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন।  

এর আগে বিকেল থেকে দেবীগঞ্জ উপজেলার দেবীডুবা ইউনিয়নের পেরালবাড়ি গুচ্ছগ্রামে ওই শিশু নিখোঁজ থাকলে আটক হাবিবুল্লার দেওয়া তথ্যে রাতে একটি ভূট্টা ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকেল থেকে নিখোঁজ থাকায় ওই শিশুকে পরিবারের লোকেরা অনেক খোঁজাখুজি করে। ইফতারের পরেও তার কোনো খোঁজ না পাওয়ায় স্থানীয়দের তথ্যে হাবিবুল্লাহকে বাড়িতে জিজ্ঞাসাবাদ করে হাবিবুল্লার নানা বাড়ির সদস্যরা। পরে তার দেওয়া তথ্যমতে ভূট্টা ক্ষেতে ছুটে গিয়ে মৃত অবস্থায় শিশুটিকে পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ সময় নিহত শিশুর গলা ও শরীরে বেশ কিছু আচরের দাগ পাওয়া গেছে বলে জানায় পুলিশ।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ময়নাতদন্তের রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে।

আটক অভিযুক্ত হত্যাকারী হাবিবুল্লাহ দণ্ডপাল ইউনিয়নের শ্মশান কালী গ্রামের আব্দুর রশিদের ছেলে। সে বাবা-মায়ের সঙ্গে ঢাকা থাকতো। ঈদের আগে গ্রামের বাড়িতে আসায় নানার বাড়িতে বেড়াতে আসে বলে জানায় স্থানীয়রা।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।