ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

গাজীপুরে বাড়ির মালিককে হত্যা: ভাড়াটিয়াসহ গ্রেপ্তার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
গাজীপুরে বাড়ির মালিককে হত্যা: ভাড়াটিয়াসহ গ্রেপ্তার ৩

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন তেতুইবাড়ী এলাকায় বাড়ির মালিককে হত্যার দায়ে ভাড়াটিয়াসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

বুধবার (১৯ এপ্রিল) সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার শ্যামলীনগর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার তিনজন হলেন- সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার শ্যামলীপাড়া এলাকার মৃত শাহীন শাহর ছেলে মো. জাকির হোসেন (৩৮) ও তার স্ত্রী হাবিবা চৌধুরী (২৭) এবং চট্টগ্রামের সন্দীপ থানার কালাপানিয়া এলাকার সেলিম ভূঁইয়ার ছেলে আরিফ ভুঁইয়া (৩০)।

নিহত মনোয়ারা বেগম রেখা (৪০) গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানার তেতুইবাড়ী এলাকার মান্নান বেপারীর মেয়ে ও মো. ইব্রাহিমের স্ত্রী।  

গাজীপুর মেট্রোপলিটনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রেজওয়ান আহমেদ বাংলানিউজকে জানান, আর্থিক লেনদেন ও বকেয়া বাড়ি ভাড়া নিয়ে মনোয়ারার সঙ্গে বিরোধ চলছিল ভাড়াটিয়া জাকির হোসেন ও তার স্ত্রী হাবিবা চৌধুরীর। গত ১৫ এপ্রিল সকালে মনোয়ারা বেগম বাসা থেকে নিখোঁজ হন়। নিখোঁজ হওয়ার ঘটনায় কাশিমপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। গত ১৬ এপ্রিল রাতে ভাড়াটিয়া জাকির হোসেন ও হাবিবা দম্পতির ভাড়া বাসা থেকে দুর্গন্ধ বের হলে তারা বাসায় তালা লাগিয়ে পালিয়ে যান। এক পর্যায়ে স্বজনরা সন্দেহবশত ওই ভাড়াটিয়া দম্পতির বাসার তালা ভেঙে ভেতরে প্রবেশ করে বস্তাবন্দী অবস্থায় মনোয়ারার মরদেহ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। পরে ১৯ এপ্রিল পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় জাকির ও তার স্ত্রী হাবিবাকে সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার শ্যামলীনগর এলাকা থেকে গ্রেপ্তার করে।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ ঘটনার সত্যতা স্বীকার করেন ও আরিফ ভূঁইয়া এ ঘটনায় জড়িত বলে জানান। পরে ২০ এপ্রিল ভোর রাতে চট্টগ্রাম মহানগর এলাকা থেকে আরিফকে গ্রেপ্তার করা হয়। আসামি তিনজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।  

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩ 
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।