ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাঁশ কাটা নিয়ে দুই ভাইয়ের বিরোধে প্রাণ গেল মায়ের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
বাঁশ কাটা নিয়ে দুই ভাইয়ের বিরোধে প্রাণ গেল মায়ের

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়ায় বাঁশ কাটা নিয়ে দুই ভাইয়ের ঝগড়া শুনে থামাতে গিয়ে মারা গেছেন  মা আনোয়ারা বেগম (৫৫)। মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেলে উপজেলার দেবনগড় ইউনিয়নের ঝালিংগীগছ গ্রামে এ ঘটনাটি ঘটে, তিনি ওই গ্রামের আতিয়ার রহমানের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার বিকেলে বাড়ির পাশে থাকা একটি বাগানের বাঁশ কাটা নিয়ে বিবাদে জড়ান আনোয়ারা বেগমের দুই ছেলে আমিনার রহমান (২৬) ও ইউসুফ (৩৫)। এক পর্যায়ে দুই ভাই হাতাহাতি শুরু করে। তখন তাদের চিৎকার শুনে এগিয়ে আসেন মা আনোয়ারা। ঝগড়ার মাঝে হোচট খেয়ে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে পরিবারের সদস্যরা তাকে দ্রুত পঞ্চগড় সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক বৃদ্ধা আনোয়ারা বেগমকে মৃত ঘোষণা করেন।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী স্ট্রকে ওই বৃদ্ধার মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহের প্রাথমিক সুরতহাল করা হয়েছে। তেমন কোনো আলামত পাওয়া যায়নি। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘন্টা, এপ্রিল ২৫, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।