ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

নওগাঁয় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
নওগাঁয় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

নওগাঁ: নওগাঁর মহাদেবপুর উপজেলার হাট চকগৌরী এলাকায় বাস ও মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে। তবে স্থানীয়দের দাবি এ দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে।


বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকেলে নওগাঁ-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়নের জয়পুর গ্রামের সমসের মণ্ডলের ছেলে পিকআপ চালক হারুন মণ্ডল (২৬) এবং বগুড়ার আদমদিঘী উপজেলার মুজিবুর রহমান (৬০)। আহতদের ২৫০ শয্যাবিশিষ্ট নওগাঁ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বলেন, বিকেলে যাত্রীবাহী একটি বাস রাজশাহী যাচ্ছিল। পথে নওগাঁগামী একটি মিনি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকটির চালক হারুনের মৃত্যু হয়। এসময় আহত হন ১৬ জন। তাদের উদ্ধার করে নওগাঁ জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মুজিবুর রহমানের মৃত্যু হয়। নিহতরা মিনি ট্রাকের যাত্রী ছিলেন বলে জানা গেছে। গাড়ি দুটি উদ্ধারের চেষ্টা চলছে।

নওগাঁ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাকিবুল হাসান বলেন, আহতদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা নওগাঁ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।  
বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।