ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

এখনো নিখোঁজ মা-ছেলেসহ ৪ জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
এখনো নিখোঁজ মা-ছেলেসহ ৪ জন

পটুয়াখালী: এখনো খোঁজ মেলেনি পটুয়াখালীর বুড়াগৌড়াঙ্গ নদীতে ঝড়ের কবলে পড়ে বরযাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ বর ও বরের মাসহ মোট চারজনের।  

ট্রলার ডুবির পর ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও নিখোঁজদের মধ্যে একজনকেও উদ্ধার করা সম্ভব হয়নি।

 

শনিবার (২৯ এপ্রিল) সকাল এগারোটা পর্যন্ত ফায়ার সার্ভিসের উদ্ধার অভিযানকালে এ তথ্য দেন পটুয়াখালী নদী ফায়ার স্টেশন অফিসার মো. রেজওয়ান।

তিনি জানান, নিখোঁজদের উদ্ধারে ফায়ার সার্ভিস, নৌপুলিশ সহ স্থানীয় প্রশাসন কাজ করছে।

গত শুক্রবার (২৮ এপ্রিল) বিকেলে উপজেলার রনগোপালদী ইউনিয়নের আউলিয়াপুর লঞ্চঘাট সংলগ্ন বুড়াগৌরঙ্গ নদীতে ট্রলারটি ডুবে যায়।

বরের স্বজনরা জানান, গত মঙ্গলবার বর রাব্বি হাওলাদার তার স্বজনদের নিয়ে নববধূকে আনতে কনের বাড়িতে যান। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে শুক্রবার বিকেলে নববধূ সুমাইয়াসহ ১৪-১৫ জন আত্মীয় স্বজনকে নিয়ে চরবোরহান থেকে ট্রলারযোগে বাড়ির ফিরছিলেন।

এসময় আউলিয়াপুর লঞ্চঘাটের কাছাকাছি এলে ঝড়ের কবলে পরে বুড়াগৌরঙ্গ নদীতে বরযাত্রীবাহী ট্রলারটি ডুবে যায়।

দশমিনা থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান জানান, এ ঘটনায় বর রাব্বি হাওলাদারের ফুপু লিপি বেগমের (৩০) মরদেহ উদ্ধার করা হয়েছে। লিপি বেগম উত্তর রনগোপালদী এলাকার ধলু হাওলাদারের স্ত্রী।

এছাড়া আরও চারজন এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ রয়েছেন। তারা হলেন - গুলি আউলিয়াপুর এলাকার মনির হাওলাদারের ছেলে (বর) রাব্বি হাওলাদার (২০) ও তার মা স্ত্রী সেলিনা আক্তার(৪০), উত্তর রনগোপালদী এলাকার ধলু হাওলাদারের মেয়ে খাদিজা (৫) এবং উত্তর চর শাহজালাল এলাকার বেল্লাল মুন্সির মেয়ে মানসুরা (৮)।

দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাফিসা নাজ নীরা বলেন, খবর পেয়ে গতকাল (শুক্রবার) আমি সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়েছিলাম। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশ সদস্যরা উদ্ধার অভিযান পরিচালনা করছেন।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।