ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিরামপুরে ক্ষেতে পড়েছিল বৃদ্ধের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, মে ২, ২০২৩
বিরামপুরে ক্ষেতে পড়েছিল বৃদ্ধের মরদেহ

দিনাজপুর: দিনাজপুরের বিরামপুর উপজেলায় আবাদ ঘাসের ক্ষেত থেকে আব্দুল ওয়াহেদ মুন্সি (৮০) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২ মে) সকালে বিরামপুর পৌর এলাকার ভবানীপুর মুন্সিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত আব্দুল একই এলাকার মৃত মনছের মুন্সির ছেলে। তিনি পেশায় একজন কবিরাজ ছিলেন।  

স্থানীয় সূত্রে জানা গেছে, কবিরাজী কাজের জন্য আশেপাশের বিভিন্ন এলাকায় যাতায়াত করতেন আব্দুল ওয়াহেদ। সোমবার সন্ধ্যা থেকে তাকে বাইরে কাজে গেছে মনে করে তাকে আর খোঁজাখুঁজি করেননি স্বজনেরা। মঙ্গলবার সকালে প্রতিবেশীরা বাড়ির পার্শ্ববর্তী একটি নেপিয়ার ঘাসের জমিতে তার রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে পরিবার ও পুলিশে খবর দেন তারা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।  

এ বিষয়ে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, প্রাথমিকভাবে এটি একটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) ক্রাইম সিন ইউনিট কাজ করছে। মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, মে ০২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।