ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গার জীবননগরে ট্রাক্টরের চাপায় এনজিও কর্মি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, মে ৩, ২০২৩
চুয়াডাঙ্গার জীবননগরে ট্রাক্টরের চাপায় এনজিও কর্মি নিহত

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সেনেরহুদা গ্রামে মাটি বোঝায় ট্রাক্টরের ধাক্কায় নাজমা আক্তার (৩৫) নামে মোটরসাইকেল আরহী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন মোটরসাইকেল চালক অনাদি চরণবৈদ্য (৩২)।

তারা দুইজনেই এনজিও কর্মি ছিলেন।

বুধবার (০৩ মে) দুপুর সাড়ে ১২টার সময় সেনেরহুদা গ্রামের জিরোপয়েন্ট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাজমা আক্তার আন্দুলবাড়ীয়া ব্র্যাক অফিসের ক্রেডিট কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি যশোরের মনিরামপুর উপজেলায়।

স্থানীয়রা জানান, বুধবার বেলা সাড়ে ১২টার সময় আন্দুলবাড়ীয়া ব্র্যাক অফিসের দুই ক্রেডিট কর্মকর্তা অফিসের কাজে মোটরসাইকেলে করে সেনেরহুদা গ্রামে যাচ্ছিলেন। এ সময় তারা সেনেরহুদা গ্রামের জিরোপয়েন্ট নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাটি ভর্তি একটি ট্রাক্টরের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল আরোহী নাজমা আক্তার ট্রাক্টরের নিচে চাপা পড়েন এবং ট্রাক্টরের চাকা তার মাথার ওপর দিয়ে চলে যায়। পরে ঘটনাস্থলেই নাজমার মৃত্যু হয় এবং চালক অনাদি চরণবৈদ্য গুরুতর আহত হন। এরপর তাকে উদ্ধার করে জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন মৃধা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, মে ০৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।