ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঘুম থেকে ডেকে নিয়ে কৃষককে ছুরিকাঘাত, হাসপাতালে মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, মে ৪, ২০২৩
ঘুম থেকে ডেকে নিয়ে কৃষককে ছুরিকাঘাত, হাসপাতালে মৃত্যু

ময়মনসিংহ: ময়মনসিংহের ধোবাউড়া উপজেলায় মধ্যরাতে ঘুম থেকে ডেকে নিয়ে লস্কর আলী (৬৫) নামে এক কৃষককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।  

রাতে ছুরিকাহত হওয়ার পর বৃহস্পতিবার (৪ মে) সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত লস্কর আলী উপজেলার গামারীতলার সাতানীপাড়া গ্রামের বাসিন্দা।  

ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টিপু সুলতান জানান, লস্কর আলীর সঙ্গে এক প্রতিবেশীর জমি নিয়ে বিরোধ চলছিল। গভীর রাতে অচেনা কয়েকজন বাড়িতে এসে লস্কর আলীকে ঘুম থেকে ডেকে ধানক্ষেতে নিয়ে যান। সেখানে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান তারা। কিছুক্ষণ পর রক্তাক্ত অবস্থায় লস্কর আলী বাড়ি ফিরলে পরিবারের সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখান থেকে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে মারা যান তিনি।  

ওসি আরও বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো থানায় লিখিত অভিযোগ দায়ের হয়নি। তবে পরিবারের লোকজন সন্দেহভাজন কয়েকজনের নাম জানিয়েছেন। হত্যায় জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, মে ৪, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।