ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাঁতরে নদী পার হতে গিয়ে ভ্যানচালক নিখোঁজ

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, মে ৫, ২০২৩
সাঁতরে নদী পার হতে গিয়ে ভ্যানচালক নিখোঁজ

বাগেরহাট: বাগেরহাটের রামপালে সাঁতরে নদী পার হওয়ার সময় আবু হানিফ (২৮) নামের এক মস্তিস্ক বিকৃত ভ্যানচালক নিখোঁজ হয়েছেন।  

শুক্রবার (৫ মে) ভোরে বঙ্গবন্ধু (মোংলা-ঘোষিয়াখালী) চ্যানেলের বগুড়া পয়েন্টে এ ঘটনা ঘটে।

নিখোঁজের পর আর তাকে খুজে পাওয়া যায়নি। সকাল থেকে রামপাল থানা পুলিশ এবং বাগেরহাটের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা হানিফকে উদ্ধারের জন্য অভিযান পরিচালনা করছে।

নিখোঁজ আবু হানিফ (২৮) রামপাল উপজেলা সদরের ইলিয়াস শেখের ছেলে।  

জানা যায়, হানিফের স্ত্রী ও এক সন্তান রয়েছেন। হানিফের বড় ভাইয়েরও নদীতে ডুবে মৃত্যু হয়েছে।

আবু হানিফের বাবা ইলিয়াস শেখ বলেন, নদীর ওপারে আমাদের মাছের ঘের রয়েছে। নদী সাঁতরে ঘেরে যাওয়ার চেস্টা করেছিল। কিছুদূর যাওয়া পর্যন্ত ওর মা টর্চ লাইট মেরে দেখেছে। কিন্তু ওপারে উঠতে দেখে নাই। পরে বুঝতে পারলাম ডুবে গেছে।

তিনি আরও বলেন, হানিফের মাথায় কিছুটা সমস্যা আছে। রাতে ঘুমের ওষুধও খেয়েছিল। মাঝে মাঝে এভাবে সাঁতরে ওপার যেত হানিফ। এবার কি হল!

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আশরাফুল আলম বলেন, স্থানীয় ডুবুরি, ফায়ার সার্ভিস ও পুলিশ যৌথভাবে উদ্ধার অভিযান চালাচ্ছে। নিখোঁজের সন্ধান পেলে, নদীতে ঝাঁপ দেওয়ার কারণ অনুসন্ধান করা হবে বলে জানান এই কর্মকর্তা।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক গোলাম সরোয়ার বলেন, নদীতে জোয়ার, পানি ও স্রোত অনেক বেশি। তারপরও আমাতের ডুবুরি দল হানিফের সন্ধানে অভিযান চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, মে ৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।