ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পূবাইলে ফেনসিডিলসহ আটক ২ কারবারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, মে ৭, ২০২৩
পূবাইলে ফেনসিডিলসহ আটক ২ কারবারি ছবি: প্রতীকী

ঢাকা: গাজীপুরের পূবাইল এলাকা থেকে ফেনসিডিলসহ ২ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১। তারা হলেন- সালাউদ্দিন বাপ্পি (২৮) ও মো. রাজ্জাক শেখ (৪৫)।

এ সময় তাদের কাছ থেকে ৯৯ বোতল ফেনসিডিল, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ, ২টি মোবাইল ফোন, ১টি সিম কার্ড, ১  ড্রাইভিং লাইসেন্স এবং নগদ ৪ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

রোববার (৭ মে) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুরের পূবাইল থানাধীন মীরের বাজার রেলগেট সংলগ্ন একটি হোটেলের সামনে থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. পারভেজ রানা বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।

তিনি জানান, আটক আসামিরা কুমিল্লা জেলা থেকে ১টি পিকআপ করে ফেনসিডিলের এই চালান নিয়ে গাজীপুরের দিকে আসছিলেন। পরে পূবাইল থানাধীন মীরের বাজার রেলগেট সংলগ্ন একটি হোটেলের সামনে থেকে তাদের আটক করা হয়।

তিনি আরও জানান, আটক আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজসে কুমিল্লা জেলার সীমান্ত এলাকা থেকে সংগ্রহ করে দেশের বিভিন্ন প্রান্তে ফেনসিডিল ক্রয়-বিক্রয় করে আসছিল। তারা বিভিন্ন সময় সুকৌশলে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অবৈধ মাদক দ্রব্য ফেনসিডিল পরিবহন করে ঢাকা এবং গাজীপুরসহ দেশের বিভিন্ন এলাকায় খুচরা মাদক কারবারিদের কাছে সরবরাহ করতো বলে স্বীকার করেছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, মে ৭, ২০২৩
এসজেএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।