ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ঝন্টু হত্যার ঘটনায় আটক ৪

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, মে ৭, ২০২৩
বগুড়ায় ঝন্টু হত্যার ঘটনায় আটক ৪

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় পূর্ব শত্রুতার জেরে ওয়াজেদ হোসেন ঝন্টু (২৫) হত্যাকাণ্ডের আট মাস পর চার আসামিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২।

রোববার (০৭ মে) দুপুরে র‌্যাব-১২ বগুড়া কার্যালয়ে আয়োজিত এক প্রেস কনফারেন্সে এ তথ্য নিশ্চিত করেন স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার নজরুল ইসলাম।

আটকরা হলেন- বগুড়া সদর উপজেলার ভাটকান্দি দক্ষিণপাড়া এলাকার মৃত হোসেনের ছেলে মোমিনুর হোসেন (২৫), মৃত হোসেন আলীর ছেলে কবির হোসেন (২৪), নুর আলম আকন্দের ছেলে রবিউল আকন্দ (২৬) এবং বাদশা মিয়ার ছেলে রানা মিয়া (২৫)। তারা সকলেই টাইল্স মিস্ত্রির কাজ করতেন।

প্রেস কনফারেন্সে স্কোয়াড কমান্ডার (সিনিয়র সহকারী পুলিশ সুপার) নজরুল ইসলাম বলেন, গত বছরের ৩ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে ভাটকান্দি পশ্চিমপাড়া এলাকার আফজাল হোসেন প্রামাণিকের ছেলে ওয়াজেদ হোসেন ঝন্টুকে আটক আসামিরা টাকা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে কৌশলে নাস্তা করার কথা বলে স্থানীয় মানিকের হোটেলে নিয়ে যায়। নাস্তা করার একপর্যায়ে পরিকল্পিতভাবে আসামিরা ঝন্টুকে ধারালো ছুরি দিয়ে বুকে গুরুতর আঘাত করে।  

পরবর্তীতে আহত অবস্থায় রক্তাক্ত ও অচেতন অবস্থায় উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

তিনি বলেন, এ ঘটনার পরদিন ৪ সেপ্টেম্বর নিহতের বাবা বাদী হয়ে বগুড়া সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকে আসামিরা পলাতক থাকায় পুলিশের পাশাপাশি র‌্যাবও তাদের আটকে অভিযান শুরু করে। অভিযানের এক পর্যায়ে ঢাকা সাভারের নবীনগর এলাকা থেকে শনিবার (০৬ মে) রাতে ওই চার আসামিদের আটক করা হয়। পরে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর থানায় হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, মে ০৭, ২০২৩
কেইউএ/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।