ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রেমিককে পিটিয়ে হত্যার ঘটনায় প্রেমিকার বাবা-চাচা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, মে ৮, ২০২৩
প্রেমিককে পিটিয়ে হত্যার ঘটনায় প্রেমিকার বাবা-চাচা আটক

কুমিল্লা: প্রেমিককে পিটিয়ে ও মারধর করে হত্যার ঘটনায় প্রেমিকার বাবা-চাচাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  

সোমবার (০৮ মে) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১১ সিপিসি-২ এর অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

তিনি জানান, সাংবাদিকদের সঙ্গে ছেলের মৃত্যু সংবাদের বিষয়ে কথা বলার সময় কুমিল্লা জেলার কোতোয়ালি মডেল থানাধীন মধ্যম মাঝিগাছা গ্রামের বাসিন্দা হিরণ মিয়া হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। কিছুক্ষণ পরেই তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করে। বিষয়টি অত্যন্ত হৃদয়বিদারক হওয়ায় আমরা ছায়া তদন্ত শুরু করি।  

তদন্তে প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা যায়, মাঝিগাছা গ্রামের রোশন মিয়া ওরফে মুজা মিয়ার মেয়ের সঙ্গে স্থানীয় চা দোকানদার হিরণ মিয়ার ছেলে মোহাম্মদ মাহিনের এক বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল। কিন্তু মেয়ের পরিবারের পক্ষ হতে তাদের এ সম্পর্ক মেনে নেওয়া হয়নি। যার ফলে মেয়ের পরিবারের লোকজন মাহিনকে বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করে আসছিল। এরই জেরে গত ৪ মে রাতে মেয়ের বাবা মুজা মিয়া ও চাচা জাহাঙ্গীর আলম মাহিনকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে বেধড়ক মারধর করে। এসময় তারা মাহিনের মাথায় ও বুকে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেলে ভর্তি করায়। হাসপাতাল থেকে চিকিৎসা ও ছাড়পত্র দেওয়ার পর গত ৫ মে পরিবারের লোকজন ভিকটিমকে নিজ বাড়িতে নিয়ে আসে এবং বাড়িতে রেখে সেবা শুশ্রূষা করতে থাকে। পরে গত ৭ মে তিনি হঠাৎ অসুস্থ বোধ করলে পরিবারের লোকজন পুনরায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। ওই সময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ছেলের মৃত্যুতে শোকাহত বাবা হিরণ মিয়া অসুস্থ হয়ে পড়েন। পরবর্তীতে তিনিও মারা যান। ঘটনা জানাজানি হলে মেয়ের বাবা, মেয়ের চাচা ও পরিবারের লোকজন আত্মগোপনে চলে যান।  

এ ঘটনায় মাহিনের মা রুজিনা বেগম রোববার (৭ মে) রাতে বাদী হয়ে কুমিল্লা জেলার কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার চার ঘণ্টার মধ্যে কোতোয়ালি থানা থেকে তাদের গ্রেফতার করা হয়।  

আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, মেয়ের বাবা ও তার পরিবারের লোকজন মাহিনের সম্পর্ক মেনে নিতে পারেননি। এরই পরিপ্রেক্ষিতে মেয়ের বাড়ির লোকজন প্রাথমিকভাবে মাহিনকে বার বার তাগাদা দিলেও সে তার প্রেমের সম্পর্ক চালিয়ে যেতে থাকে। তাই তারা ক্ষিপ্ত হয়ে তাকে অমানুষিক নির্যাতন করে মর্মে স্বীকার করে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মামলা কুমিল্লা জেলার কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

** প্রেমিকার বাবা-চাচার মারধরে প্রেমিকের মৃত্যু, শুনে প্রাণ হারালেন বাবাও

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, মে ৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad