ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

নড়াইলে আ. লীগ নেতাসহ ৩ জনকে হাতুড়িপেটা

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, মে ৮, ২০২৩
নড়াইলে আ. লীগ নেতাসহ ৩ জনকে হাতুড়িপেটা

নড়াইল: স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের কালিয়ায় আওয়ামী লীগ নেতাসহ ৩ জনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা।

সোমবার (০৮ মে) দুপুরে উপজেলার ফুলদাহ গ্রামে কামাল শেখের বাড়ীর সামনে ঘটেছে এ হামলার ঘটনা।


 
আহতরা হলেন- কালিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক সেলিম ফকির ও তার ২ সমর্থক একই গ্রামের শাহিনুর ফকির (৪০) ও জাহাঙ্গীর ফকিরের (৬৫)। সেলিম ফকিরের দুটি পা ভেঙে গুড়িয়ে দিয়েছে হামলাকারিরা।  

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার ফুলদাহ গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই গ্রামের সেলিম ফকির ও ফসিয়ার মোল্যা গ্রুপের মধ্যে দীর্ঘ দিন ধরে হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে আসছে।  

তারই জের ধরে সোমবার দুপুর ২টার দিকে সেলিম ফকির ও তার ২ সমর্থক 
মোটরসাইকেলযোগে কালিয়া থেকে বাড়ি ফেরার পথে কালিয়া-নড়াইল সড়কের ফুলদাহ গ্রামের কামাল শেখের বাড়ির সামনে ফসিয়ার মোল্যা গ্রুপের ১০/১৫ জনের একদল সমর্থক সেলিম ফকিরের গতিরোধ করে তাদের উপর হামলা চালায়।  

এসময় হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে দলনেতা সেলিম ফকিরসহ তার সঙ্গীদের আহত করে। পরে আহতদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।   

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে পুলিশ টহল জোরদার করা হয়েছে। এলাকার পরিবেশ শান্ত রয়েছে। কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, মে ০৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।