ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজৈরে গণপিটুনিতে এক ব্যক্তির মৃত্যু, অভিযুক্ত দম্পতি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, মে ৯, ২০২৩
রাজৈরে গণপিটুনিতে এক ব্যক্তির মৃত্যু, অভিযুক্ত দম্পতি আটক

মাদারীপুর: মাদারীপুরের রাজৈরে গণপিটুনিতে গোবিন্দ রায় (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

 

সোমবার (৮ মে) দিনগত রাত ৩টার দিকে উপজেলার পূর্ব নাগরদি এলাকার সুকদেব মালোর বাড়ির ওঠানে চোর সন্দেহে এ ঘটনা ঘটে। পরে মঙ্গলবার (৯ মে) সকালে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।  

নিহত গোবিন্দ রায় হোসেনপুর ইউনিয়নের গোয়ালবাথান এলাকার তারাপদ রায়ের ছেলে। এ ঘটনায় আটকরা হলেন- পূর্ব নাগরদি এলাকার সুকদেব মালো (৫০) ও তার স্ত্রী বিথি মালো (৪৫)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার দিনগত রাত ৩টার দিকে মাদারীপুরের রাজৈর উপজেলার পূর্ব নাগরদি এলাকার সুকদেব মালোর টিনসেড ঘরের বেড়া কেটে ভেতরে প্রবেশ করে গোবিন্দ রায় নামে এক ব্যক্তি। ঘরের লোকজন বিষয়টি টের পেয়ে তাকে আটক করে।  

পরে প্রতিবেশী আকাশ ও সুমনের সহযোগিতায় গোবিন্দকে গণপিটুনি দেওয়া হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় ওই যুবক। বিষয়টি ভিন্নখাতে নেওয়ার জন্য মরদেহ ঘটনাস্থল থেকে কয়েকশ মিটার দূরে সড়কের পাশের একটি দোকানের সামনে ফেলে রেখে যায় অভিযুক্তরা।  

পরে মঙ্গলবার ভোরে ত্রিপল নাইনের মাধ্যমে খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী। এদিকে এ ঘটনায় প্রধান অভিযুক্ত ওই এলাকার আকাশ মালো ও সুমন মালো এখনো পলাতক।

নিহত গোবিন্দের বন্ধু সলেমান বলেন, আমার বন্ধুকে যারা পিটিয়ে হত্যা করেছে তাদের কঠিন বিচার চাই। নিরীহ লোকটাকে ৮-১০ জনে মিলে হত্যা করেছে। পরে লাশ আরেক জায়গায় ফেলে রেখে যায় অপরাধীরা। এমন ঘটনা যেন ভবিষ্যতে অন্য কেউ করতে সাহস না পায় এমন বিচার চাই।

স্থানীয় বাসিন্দা শাকিল শেখ বলেন, রাতে চিৎকার শুনে এগিয়ে যাই, গিয়ে দেখি গোবিন্দকে মারধর করছে সুকদেব ও তার বাড়ির লোকজন। আমরা নিষেধ করলেও তারা শুনেনি। তারপরে চলে আসি। সকালে জানতে পারি গোবিন্দ মারা গেছে। এ ঘটনার তদন্তপূর্বক বিচার দাবি করছি।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, এ ঘটনায় অভিযুক্ত সুকদেব মালো ও তার স্ত্রী বিথিকে আটক করেছে পুলিশ। বাকিদের ধরতে চলছে অভিযান। এছাড়া আটকরা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে। হত্যাকাণ্ডে ব্যবহার করা লাঠি জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, মে ০৯, ২০২৩
আরএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।