ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

মোহাম্মদপুরে পিকআপের ধাক্কায় প্রাণ গেল কিশোরের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১০ ঘণ্টা, মে ১২, ২০২৩
মোহাম্মদপুরে পিকআপের ধাক্কায় প্রাণ গেল কিশোরের

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর পুলপাড়ে পিকআপ ভ্যানচাপায় সাব্বির আহমেদ (১২) নামে এক কিশোর নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১১ মে) রাত ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

 

মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক রাত সাড়ে ৯টায় মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া বড় ভাই মোরশেদুল হক বলেন, তারা পরিবার নিয়ে মোহাম্মদপুর পুলপার বটতলা এলাকায় থাকেন। তাদের বাবা সাইদুল ইসলাম রিকশা চালক। সাব্বির গ্রামে একটি মাদ্রাসায় পড়ালেখা করত। তবে সে ঢাকায় চলে আসায় নতুন করে একটি মাদ্রাসায় ভর্তি করার কথাবার্তা চলছিল। দুই ভাইয়ের মধ্যে সে ছিলো ছোট।

তিনি জানান, রাত ৮টার দিকে তারই সমবয়সী আরেক কিশোর তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। এরপর রাস্তা দিয়ে হাঁটার সময় পুলপার মসজিদের সামনের রাস্তায় হঠাৎ করে সাব্বির দৌড় দিলে একটি পিকআপ ভ্যান তাকে চাপা দেয়। খবর পেয়ে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যান। সেখানে চিকিৎসক ঘোষণা করেন সাব্বিরকে।  

ঘটনাস্থলের আশপাশের লোকজন পিকআপভ্যানটি আটক করেছেন বলে জানান তিনি।

এদিকে চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সাব্বিরের মরদেহটি মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯০৫ ঘণ্টা, মে ১২, ২০২৩
এজেডএস/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।