ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে জমি নিয়ে বিরোধ, নারীসহ আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, মে ১২, ২০২৩
মাদারীপুরে জমি নিয়ে বিরোধ, নারীসহ আহত ৩

মাদারীপুর: মাদারীপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে হামলায় নারীসহ একই পরিবারের তিন জন আহত হয়েছে।  

শুক্রবার (১২ মে) বেলা ১১টার দিকে সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের চর লক্ষ্মীপুর এলাকায় এ ঘটনা ঘটে।

 

আহতরা হলেন, একই এলাকার মোমতাউদ্দিনের ছেলে শামসুদ্দিন বেপারী (৭৯), শামসুদ্দিন বেপারী ছেলে শাহজালাল বেপারী (৪৫) ও  শাহজালালের স্ত্রী মুক্তা বেগম (৩৫)।  

জানা গেছে, দীর্ঘদিন ধরে শামসুদ্দিন বেপারী ও বাবুল বেপারীর সঙ্গে ১৬ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিল। শুক্রবার সকালে বাবুল বেপারী ওই জমি তার নিজের দাবি করেন। এই নিয়ে দুই পক্ষের মধ্যে প্রথমে কথার কাটাকাটি হয়। পরে বাবুলের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে শামসুদ্দিনের পরিবারের উপর হামলা চালায়। এতে শামসুদ্দিনের পরিবারের নারীসহ আহত হয় তিনজন।

পরে তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে শামসুদ্দিন ও শাহজালালকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।  

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. শাওলীন আফরোজ বলেন, মারামারির ঘটনায় তিনজন রোগী হাসপাতালে আসে। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া মুক্তা নামে আহত একজন নারীর শারীরিক অবস্থা শঙ্কামুক্ত থাকায় তাকে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, মে ১২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।