ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

জমি নিয়ে বিরোধ, কাটাকাটি-হাতাহাতির পর হৃদরোগে একজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, মে ১২, ২০২৩
জমি নিয়ে বিরোধ, কাটাকাটি-হাতাহাতির পর হৃদরোগে একজনের মৃত্যু

সাতক্ষীরা: সাতক্ষীরায় জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে কথা কাটাকাটি ও হাতাহাতির পর হৃদরোগে আক্রান্ত হয়ে রুহুল আমিন (৫০) নামে এক ট্রাকচালকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১১ মে) রাত ১২টার দিকে তার মৃত্যু হয়।

এর আগে এদিন রাত ৯টার দিকে সাতক্ষীরা পৌরসভার কুখরালী গাজী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রুহুল আমিন কুখরালী এলাকার গাজীপাড়ার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ির সীমানা নিয়ে রুহুল আমিনের সঙ্গে তার চাচাতো ভাই হাশেম গাজীর বিরোধ চলছিল। রাত ৯টার দিকে ঈদগাহ মোড় এলাকায় ক্যারাম বোর্ড খেলা দেখছিলেন রুহুল আমিন। এ সময় হাশেম গাজীও ওই স্থানে ছিলেন। সেখানে জমির বিরোধ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে রুহুল আমিন হাশেম গাজীকে একটি ঘুষি মারেন। বাবার গায়ে ঘুষি মারায় পাশে দাড়িয়ে থাকা হাশেম গাজীর ছেলে ইয়াসিন গাজী রুহল আমিনের বুকে ঘুষি মারেন। এতে অসুস্থ হয়ে পড়েন রুহুল আমিন। পরে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে রুহুল আমিনের মৃত্যু হয়।

এ বিষয়ে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, মরদেহের ময়নাতদন্ত হয়েছে। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, মে ১২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।