ঢাকা, রবিবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাভারে প্রাইভেটকারে মিলল গাঁজা, আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০১ ঘণ্টা, মে ১৪, ২০২৩
সাভারে প্রাইভেটকারে মিলল গাঁজা, আটক ১

সাভার (ঢাকা): সাভারের ঢাকা-আরিচা মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি প্রাইভেটকার থেকে ২৪ কেজি গাঁজাসহ মাসুদ রানা (২৮) নামের এক মাদক কারবারিকে আটক করেছে হাইওয়ে থানা পুলিশ।  

শনিবার (১৩ মে) রাত ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেট এলাকা থেকে তাকে আটক করা হয়।

এ সময় তার ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

আটক মাসুদ রানা ময়মনসিংহের কতোয়ালি থানার মির্জাপুর এলাকার আব্দুর সাত্তারের ছেলে। তিনি প্রাইভেটকার চালক।

সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) বাবুল আকতার বাংলানিউজকে বলেন, শনিবার রাতে ঢাকা-আরিচা মহাসড়কে ডিউটিরত অবস্থায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেটে এলাকায় একটি প্রাইভেটকার দীর্ঘ সময় দাঁড়িয়ে থাকায় সন্দেহ হয়। এসময় গাড়ি থেকে একটু দুড়ে দাঁড়িয়ে থাকা একজন পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে প্রাইভেটকারের ড্রাইভারকে জিজ্ঞাসাবাদ করলে গাড়িতে দুইটি বস্তা আছে বলে জানায়। পরে বস্তা খুলে কস্টেপ মুড়ানো ৬টি প্যাকেট পাওয়া যায়। যার প্রত্যেক প্যাকেটে ৪ কেজি করে গাঁজা রয়েছে। পরে গাঁজাসহ গাড়ীটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়।

সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক বাংলানিউজকে বলেন, আটক মাসুদ রানাকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে ঢাকার কুড়িল বিশ্বরোড এলাকা থেকে গাড়ি নিয়ে মানিকগঞ্জের দিকে যাচ্ছিল। তবে তার সঙ্গে থাকা ব্যক্তির ব্যাপারে এখোনো কোনো তথ্য দেয়নি। জিজ্ঞাসাবাদ চলছে, আশা করছি তথ্য পাওয়া যাবে। সেই সঙ্গে তার বিরুদ্ধে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০৯০১  ঘণ্টা, ১৪ মে, ২০২৩
এসএফ/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।