ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এসিড নিক্ষেপ, যুবক গ্রেপ্তার

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, মে ১৭, ২০২৩
বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এসিড নিক্ষেপ, যুবক গ্রেপ্তার

মৌলভীবাজার: বিয়ের প্রস্তাবে সাড়া না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে রাজনগরে এক তরুণীর মুখে এসিড নিক্ষেপের ঘটনায় লাল চান বাউরী (২৯) নামে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৫ মে) বিকেলে রাজনগর উপজেলার চান্দভাগ চা বাগানে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

 

লাল চান বাউরী রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের চান্দভাগ চা বাগানের অনিল বাউরীর ছেলে।

এ ঘটনায় ভিকটিমের ভাই রতন কুমার বাউরী বাদী হয়ে লালচান বাউরীকে অভিযুক্ত করে রাজনগর থানায় একটি মামলা দায়ের করেছেন।

এজাহার সূত্রে জানা যায়, চান্দভাগ চা বাগানের লাল চান বাউরী একই চা বাগানের মৃত রবিলাল বাউড়ির মেয়ে ভাগ্যরাণী বাউড়িকে (১৮) পছন্দ করতো এবং রাস্তাঘাটে উত্যক্ত করত। কিছুদিন আগে লাল চান বাউরী ভিকটিমের পরিবারেকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু এই বিয়ের প্রস্তাবে সাড়া না দেওয়ায় লাল চান বাউরী মেয়েটির উপর ক্ষিপ্ত ছিল।

এ ঘটনার জেরে রোববার (১৪ মে) রাত সাড়ে ৯টায় ভিকটিম ভাগ্যরাণী বাউরী রান্না করার সময় অভিযুক্ত লালচান বাউরী সিরিঞ্জের ভেতর এসিড ভরে ঘরের টিনের বেড়ার ছিদ্র দিয়ে ভাগ্যরানীর উপর নিক্ষেপ করে। এতে ভাগ্যরাণীর ডান চোখ ও গালের অংশ পুড়ে যায়।

মঙ্গলবার (১৬ মে) রাজনগর থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, গ্রেপ্তার আসামি লালচান বাউরী প্রাথমিকভাবে এসিড নিক্ষেপের দায় স্বীকার করেছে। বর্তমানে ভিকটিম ভাগ্যরানী বাউরী সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বাংলাদেশ সময়: ১২৫৩  ঘণ্টা, মে ১৭, ২০২৩
বিবিবি/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।