ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাধবদীতে সাড়ে ৩৭ কেজি গাঁজাসহ ৬ মাদক কারবারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, মে ১৮, ২০২৩
মাধবদীতে সাড়ে ৩৭ কেজি গাঁজাসহ ৬ মাদক কারবারী আটক

নরসিংদী: নরসিংদীর মাধবদীতে সাড়ে ৩৭ কেজি গাঁজাসহ ছয় মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১১।

বৃহস্পতিবার (১৮ মে) সকালে মাধবদী থানার খনমর্দী ফায়ার সার্ভিস স্টেশন মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে সাড়ে ৩৭ কেজি গাঁজা জব্দ করা হয়। এদিন বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব-১১ এর নরসিংদী ক্যাম্প কমান্ডার মো. খলিলুর রহমান।

আটকরা হলেন- মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী থানার আইরল নিদিরা এলাকার মো. রিপন শেখ (৫০), ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার কুইয়াপানিয়া এলাকার মো. মাইন উদ্দিন (২৫), মইনপুর এলাকার মোছা. নিলুফা আক্তার (৪০), শরীয়তপুরের জাজিরা থানা এলাকার মো. রাব্বি (২৬), জাজিরা থানার গঙ্গানগর এলাকার (ভাসমান) শান্তা আক্তার মাহমুদা (২০) ও নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার আড়াইহাজার দীঘির পাড় এলাকার গাড়িচালক মোহসিন (৪৫)।

র‌্যাবের ক্যাম্প কমান্ডার খলিলুর রহমান জানান, গোপন তথ্যের ভিত্তিতে মাধবদীর খনমর্দী এলাকার ফায়ার সার্ভিস স্টেশন মোড়ের পাকা সড়কের উপর অভিযান পরিচালনা করা হয়। অভিযানে মাদক পরিবহন ও ক্রয়-বিক্রয়ের সময় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ ছয়জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৭ লাখ ৫০ হাজার টাকা মূল্যের সাড়ে ৩৭ কেজি গাঁজা ও গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি সিএনজিচালিত অটোরিকশা এবং চারটি মোবাইল ফোন জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটকরা আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা পারস্পারিক যোগসাজশে নিয়মিত ব্রাহ্মণবাড়িয়াসহ বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে সিএনজিতে করে মাদকদ্রব্য নিয়ে নরসিংদী ও তার আশেপাশের এলাকায় সরবরাহ করেন। তাদের মধ্যে রিপন শেখের নামে ঢাকা জেলার ডেমরা থানায় তিনটি মাদক মামলা, রাব্বির নামে ডিএমপির লালবাগ থানায় একটি ও শান্তা আক্তার মাহমুদার নামে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় দুইটি মাদক মামলা আদালতে চলমান। মাদক উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে মাধবদী থানায় আরও একটি মামলা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, মে ১৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।