ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

দক্ষিণ বনশ্রীতে স্কুলছাত্রীর অস্বাভাবিক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, মে ২১, ২০২৩
দক্ষিণ বনশ্রীতে স্কুলছাত্রীর অস্বাভাবিক মৃত্যু

ঢাকা: রাজধানীর দক্ষিণ বনশ্রীর একটি বাসায় জারা ফেরদৌস বিন্দু (১৫) নামে এক স্কুলছাত্রীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। পরিবারের দাবি সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

রোববার (২১ মে) বিকেল ৫টার দিকে দক্ষিণ বনশ্রীর ১০২ নম্বর বাড়িতে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া বড় বোন জিন্নাতুল ফেরদৌস জানান, তার সঙ্গেই থাকতো বিন্দু। সে একটি স্থানীয় স্কুলের নবম শ্রেণির ছাত্রী। বাবার নাম এসএম বাবর এলাহী চৌধুরী।

তিনি জানান, মোবাইলফোন অতিরিক্ত চালানোর জন্য বিকেলে বড়বোন তাকে বকাঝকা করেন এবং এক পর্যায়ে তার ফোনটি ভেঙে ফেলেন। এর কিছুক্ষণ পর রুমের দরজা বন্ধ করে দেয় বিন্দু। ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে রুমের দরজা ভেঙে দেখতে পাওয়া যায় ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছে। সঙ্গে সঙ্গে তাকে নামিয়ে হাসপাতালে নেওয়া হয়।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য ওই কিশোরীর মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, মে ২১, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।