ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘পদ্মা-মেঘনা থেকে অবৈধভাবে বালু উত্তোলন করতে দেওয়া হবে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, মে ৩১, ২০২৩
‘পদ্মা-মেঘনা থেকে অবৈধভাবে বালু উত্তোলন করতে দেওয়া হবে না’

চাঁদপুর: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, পদ্মা ও মেঘনা নদী থেকে বালু উত্তোলন করে চাঁদপুর শহরকে ঝুঁকিতে ফেলতে পারবে না কেউ। অবৈধভাবে বালু উত্তোলন করতে দেওয়া হবে না।

চাঁদপুরের প্রশাসন যেন অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করেন সেই আহ্বান জানাচ্ছি। চাঁদপুরবাসী আপনাদের পাশে থাকবে।

মঙ্গলবার (৩০ মে) বিকেলে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার আয়োজনে এ অনুষ্ঠান আয়োজিত হয়।

সুজিত রায় নন্দী বলেন, ১৯৭৫ আর ২০২৩ সাল এক নয়। বাংলার মাটি ও মানুষের কাছ থেকে আওয়ামী লীগ জন্ম হয়েছে। আমরা সবাই এ মাটির সন্তান। আমরা এ মাটি নিয়ে কখনো বিশ্বাসঘাতকতা করবো না। পদ্মা মেঘনার বালু আমাদের দেশের সম্পদ।  

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনা বিশ্বের কাছে মানবতার প্রতীক। তিনি মানবতার মা। আজ তার নেতৃত্বে সব ক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে। তার নেতৃত্বে আমরা সব শূন্যতা পূরণ করছি।

আ.লীগের এ সাংগঠনিক সম্পাদক বলেন, শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আমরা করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলা করেছি। জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে। আমরা ঐক্যে বিশ্বাসী। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে পৃথিবীর কোনো শক্তি পরাজিত করতে পারবে না। শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করতে চাই।

শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার সভাপতি মাহবুবর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ এবং প্রধান বক্তার বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মো. ওহিদুল ইসলাম ওহিদের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম চৌধুরী, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, সদস্য অ্যাড. বদিউজ্জামান কিরন, পৌর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন মন্টু দেওয়ান, সাবেক শ্রম বিষয়ক সম্পাদক মো. মঞ্জু, আওয়ামী মৎসজীবী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক দেওয়ান, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক সফিক গাজী, বিদ্যুৎ শ্রমিক লীগ সভাপতি ইসমাইল হোসেন ও রেলওয়ে শ্রমিক লীগ নেতা বিপ্লব পাটওয়ারী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, মে ৩১, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।