ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে ১০ কেজি গাঁজাসহ কারবারি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, মে ৩১, ২০২৩
সাভারে ১০ কেজি গাঁজাসহ কারবারি আটক গাঁজাসহ আটক কারবারি

সাভার (ঢাকা): ঢাকার সাভারে ১০ কেজি গাঁজাসহ মো. জাহাঙ্গীর হোসেন (৪২) নামে এক মাদক কারবারিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি) পুলিশ।

বুধবার (৩১ মে) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলা গোয়েন্দা পুলিশের (উত্তর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ।

 

এরআগে, মঙ্গলবার (৩০ মে) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার শিমুলতলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মো. জাহাঙ্গীর হোসেন যশোরের কোতোয়ালি থানার সাজি আলী এলাকার বাসিন্দা। সে সাভারের জামসিং এলাকার একটি বাড়িতে ভাড়া বাসায় থাকতো।

ঢাকা জেলা গোয়েন্দা পুলিশের (উত্তর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বলেন, মঙ্গলবার (৩০ মে) রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের শিমুলতলা এলাকায় অভিযান চালায় ডিবির একটি দল। এ সময় সেখান থেকে ১০ কেজি গাঁজাসহ তাকে অঅটক করা হয়। আটকের পর সে জানায় দেশের বিভিন্ন জেলা থেকে গাঁজা সংগ্রহ করে সাভারের বিভিন্ন এলাকায় বিক্রি করছিল।

তিনি বলেন, আটকের পর সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, ৩১ মে , ২০২৩
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।