ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বাসায় ঢুকে টাকা-স্বর্ণালঙ্কার লুটের ঘটনায় গ্রেপ্তার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, জুন ৩, ২০২৩
বাসায় ঢুকে টাকা-স্বর্ণালঙ্কার লুটের ঘটনায় গ্রেপ্তার ২

ঢাকা: কোতয়ালী থানা এলাকায় মুখে কাপড় বেঁধে একটি বাসায় ঢুকে টাকা ও স্বর্ণালঙ্কার লুটের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কোতয়ালী থানা পুলিশ। গ্রেপ্তাররা হলেন ওমর ফারুক ও শরিফ মাহমুদ।

শনিবার (৩ জুন) তাদেরকে গ্রেপ্তারের বিষয়টি জানান কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুর রহমান।

এ সময় তাদের কাছ থেকে নগদ একলাখ ৭১ হাজার টাকা, এক জোড়া স্বর্ণের কানের দুল ও চেইন উদ্ধার করা হয়।

ওসি শাহিনুর জানান, গত ২৯ মে বাবুবাজারের হায়বৎ নগর লেনের একটি বাসায় ডাকাতির ঘটনা ঘটে। দুইজন ব্যক্তি মুখে কাপড় বেঁধে, মাথায় ক্যাপ পরে বাসায় ঢুকে এক নারীকে জখম করে। পরে বাসায় রাখা ১০ লাখ পাঁচ হাজার টাকা, স্বর্ণের গহনা ও একটি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। এ ঘটনায় কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়। এর প্রেক্ষিতে কোতয়ালী থানা পুলিশ তদন্তকালে ঘটনাস্থলের আশপাশের ৫০-৬০টি সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ পর্যালোচনা করে জড়িতদের চিহ্নিত করা হয়।

পরে গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় তাদের অবস্থান শনাক্ত করে শুক্রবার (০২ জুন) কুমিল্লা জেলার মেঘনা থানার হরিপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, জুন ০৩, ২০২৩
পিএম/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।