ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ি বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, জুন ৬, ২০২৩
আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ি বন্ধ ফাইল ছবি

কুমিল্লা: কুমিল্লার চৌদ্দগ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের জেরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে।

মঙ্গলবার (০৬ জুন) সকাল ৮টার দিকে এ সংঘর্ষ শুরু হয়।

বেলা ১১টার দিকে শেষ খবর পাওয়া পর্যন্ত সেখানে ধাওয়া-পাল্টা ধাওয়া ও গুলি বর্ষণের ঘটনা ঘটেছে।

জানা গেছে, স্থানীয় সংসদ সদস্য মুজিবুল হকের গ্রুপের সঙ্গে তার বিদ্রোহী গ্রুপের সংঘর্ষের জেরে এ পরিস্থিতি সৃষ্টি হয়েছে। এমন অবস্থায় মহাসড়কে প্রায় ১০ কিলোমিটার যানজট ছড়িয়ে গেছে।
 

সরেজমিনে দেখা গেছে, মহাসড়কের মাঝে লাঠি হাতে দাঁড়িয়ে আছেন অর্ধশত লোকের দুইটি দল। প্রত্যেকের হাতে লাঠিসহ দেশীয় অস্ত্র দেখা গেছে।

স্থানীয় আওয়ামী লীগ নেতাদের বরাতে জানা গেছে, মঙ্গলবার স্থানীয় সংসদ সদস্য মুজিবুল হক ও বিদ্রোহী চৌদ্দগ্রামের সাবেক মেয়র মিজানুর রহমান গ্রুপ শো-ডাউনের আয়োজন করে। শো-ডাউনে যেন আওয়ামী লীগের বিদ্রোহী গ্রুপের নেতাকর্মীরা আসতে না পারে, সেজন্য মহাসড়কের মোড়ে মোড়ে তল্লাশি চালানো হয়। এতে প্রাইভেটকার, মাইক্রোবাস, বাস, ট্রাক, পিকআপভ্যান ও অ্যাম্বুল্যান্সও তল্লাশি করা হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মহাসড়ক অচল অবস্থায় আছে। মহাসড়কে ধাওয়া পাল্টা ধাওয়া চলছে। নির্বিচারে গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ চলছে।

বাংলাদেশ সময়: ১০৫১ ঘণ্টা, জুন ০৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।