ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

এক্সপ্রেসওয়েতে ট্রাক উল্টে চালকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, জুন ৭, ২০২৩
এক্সপ্রেসওয়েতে ট্রাক উল্টে চালকের মৃত্যু

মাদারীপুর: ভাঙ্গা-ঢাকা এক্সপ্রেসওয়ের শিবচর সংলগ্ন ভাঙ্গা উপজেলার ব্রাহ্মনপাড়া-গাবতলি এলাকায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে চালকের মৃত্যু হয়। এ সময় আহত হয় আরো ২ জন।

 

মঙ্গলবার (৬ জুন) রাত সাড়ে ১০টার দিকে এক্সপ্রেসওয়ের ঢাকাগামী লেনে এ দুর্ঘটনাটি ঘটে।  

নিহত চালকের নাম সালাম সরদার (৩২)। সে সাতক্ষীরা জেলার সদর উপজেলার কামালনগর এলাকার সামাদ সরদারের ছেলে।  

আহতরা হলেন- ভোলার ধনিয়া এলাকার আমির হোসেন তালুকদারের ছেলে রাসেল তালুকদার(৩৫)। এবং হুমায়ুন কিন্তু তার পরিচয় পাওয়া যায়নি।

শিবচর হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে এক্সপ্রেসওয়ের ভাঙ্গা উপজেলার ব্রাহ্মনপাড়া এলাকার ঢাকাগামী লেনে চাকা ফেটে একটি ট্রাক সড়কের ওপর উল্টে যায়। এ সময় মাথায় আঘাত পেয়ে চালক ঘটনাস্থলেই মারা যান। আহত হয়েছেন দুইজন। পরে তাদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। ট্রাকটি ফল নিয়ে যশোরের বেনাপোল থেকে ছেড়ে এসে ঢাকা যাচ্ছিল।

শিবচর হাইওয়ে থানার উপ-পরিদর্শক আব্দুল্লাহেল বাকী জানান, ট্রাকটি বেনাপোল থেকে ঢাকা যাচ্ছিল। ট্রাকটি সামনের বামপাশের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর উল্টে গেলে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে আমরা দ্রুত এসে আহতদের উদ্ধার হয়। পরে দুর্ঘটনা কবলিত ট্রাকটি সড়ক থেকে সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করি।

বাংলাদেশ সময়: ১০৩৪ ঘণ্টা, জুন ০৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।