ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ফরিদপুরের শ্রেষ্ঠ সার্কেল এএসপি হলেন সুমন কর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, জুন ৮, ২০২৩
ফরিদপুরের শ্রেষ্ঠ সার্কেল এএসপি হলেন সুমন কর

ফরিদপুর: ফরিদপুর জেলা পুলিশের শ্রেষ্ঠ সার্কেল এএসপি (সহকারী পুলিশ সুপার) নির্বাচিত হয়েছেন সুমন কর। তিনি জেলার মধুখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার।

আইনশৃঙ্খলার বিভিন্ন কার্যক্রমে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাকে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে সম্মাননা দেওয়া হয়েছে।  

বৃহস্পতিবার (৮ জুন) দুপুরের দিকে ফরিদপুরের পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশের মাসিক অপরাধ সভায় মধুখালী সার্কেলের এএসপি সুমন করকে এ সম্মাননা দেওয়া হয়েছে।  

ফরিদপুর পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহান তাকে তার কাজের স্বীকৃতি স্বরূপ ফরিদপুর জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসারের সম্মাননা তুলে দেন।  

জানা গেছে, মধুখালী সার্কেলের তিন থানা (মধুখালী, বোয়ালমারী ও আলফাডাঙ্গা) এলাকায় হত্যা মামলার রহস্য উদঘাটন, মাদকদ্রব্য জব্দ, বেশ কিছু আলোচিত অপরাধের রহস্য উদঘাটন ও বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার ওয়ারেন্ট নিষ্পত্তিসহ আরও নানা কৃতিত্বের জন্য তাকে ফরিদপুর জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত করা হয়েছে এবং সম্মাননা দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ইমদাদ হুসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) মো. হেলাল উদ্দিন ভূঁইয়া, সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিলসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।  

এ ব্যাপারে মধুখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কর বলেন, পুরস্কার পাওয়া বড় কথা নয়, জনগণকে আমি কী সেবা দিতে পেরেছি সেটাই বড় বিষয়। মধুখালী সার্কেলের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশকে সহযোগিতার জন্য সবার কাছে আন্তরিক সহযোগিতা কামনা করছি। সেই সঙ্গে সবার আর্শীবাদ কামনা।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জুন ০৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।