ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাতিজিকে ধর্ষণচেষ্টার অভিযোগে চাচা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, জুন ৮, ২০২৩
ভাতিজিকে ধর্ষণচেষ্টার অভিযোগে চাচা গ্রেপ্তার

লালমনিরহাট: লালমনিরহাটে ৮ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে রতন চন্দ্র বর্মন (৩৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার (৮ জুন) বিকেলে লালমনিরহাট সদর হাসপাতাল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার রতন চন্দ্র বর্মন লালমনিরহাট পৌরসভার আদর্শপাড়া এলাকার মনিন্দ্র বর্মন ওরফে ভোলার ছেলে। ভিকটিম শিশুটি তারই ভাতিজি।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১৪ এপ্রিল পার্কে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে ভাতিজি ২য় শ্রেণির শিক্ষার্থীকে নিয়ে সাইকেলযোগে বাসা থেকে বেরিয়ে পড়েন অভিযুক্ত রতন চন্দ্র বর্মন। পরে পার্কে না গিয়ে নির্জন একটি ঘরে নিয়ে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করেন তিনি। এ সময় শিশুটির চিৎকারে ধরা পড়ার ভয়ে ভিকটিমকে বাসায় পৌঁছে দেন অভিযুক্ত।

পরে বাসায় ফিরে শিশুটি ঘটনা তার পরিবারকে বলে দিলে বিষয়টি পারিবারিকভাবে আপোষের চেষ্টা করেও ব্যর্থ হয়।  
অবশেষে বুধবার (৭ জুন) রাতে শিশুটির বাবা বাদি হয়ে রতন চন্দ্র বর্মনের নামে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগটি আমলে নিয়ে সদর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সদর হাসপাতাল এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত রতন চন্দ্র বর্মনকে গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, অভিযোগ পাওয়ার পরপরই অভিযান চালিয়ে অভিযুক্ত রতনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, জুন ৮, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।