ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে নিয়ন্ত্রণ হারিয়ে বাজারে ঢুকে পড়ল বাস, আহত ২৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৮ ঘণ্টা, জুন ১১, ২০২৩
যশোরে নিয়ন্ত্রণ হারিয়ে বাজারে ঢুকে পড়ল বাস, আহত ২৫

যশোর: যশোরে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাজারে ঢুকে পড়লে চালকসহ ২৫ জন যাত্রী আহত হন।

শনিবার (১০ জুন) বিকেলে সদর উপজেলার বারীনগর বাজারে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, খুলনা থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী রুপসা পরিবহনের (যশোর ব ১১-০০৮৭) একটি বাস সাতমাইল বাজারে পৌঁছালে সামনের চাকা ফেটে যায়। এসময় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশের সোনালি ব্যাংকের মার্কেটে ঢুকে পড়ে। এতে বাসের চালক যশোর শহরের মুড়লীর মোড়ের মিয়া রাজ (৩০) গুরুতর আহত হন।  

এ সময় আরও আহত হন সাতক্ষীরা সদরের নজরুল শেখ, কুষ্টিয়ার কুমারখালীর সাইদুর রহমান, বারোবাজারের মোস্তাফিজুর রহমান, অভয়নগর উপজেলার মোশারফ হোসেনের মেয়ে কুষ্টিয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পাখি খাতুনসহ (২৫) আরও ২৪ জন।  

আহতদের উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। গুরুতর আহত চালক মিয়া রাজকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মিয়া রাজ জানান, ডানপাশের সামনের চাকা ফেটে যাওয়ার কারণে এই দুর্ঘটনা ঘটেছে।  

এদিকে, বাজারের ভেতরে গাড়ির গতি কম থাকায় পুরো বাসের যাত্রীরা বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছেন বলে জানান বাসে থাকা যাত্রীরা।

তবে আব্দুস সামাদ নামের এক যাত্রী অভিযোগ করে বলেন, শুরু থেকেই চালক বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন। গাড়িটি ছাড়ার আগে অবশ্যই চেক করে ছাড়লে এই দুর্ঘটনা ঘটতো না।

বড় বাজার হাইওয়ে থানা পুলিশ বাসটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ০৭২০ ঘণ্টা, জুন ১১, ২০২৩
ইউজি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।