ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিদ্যুতের খুঁটির নিচে চাপা পড়ে যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, জুন ১৪, ২০২৩
বিদ্যুতের খুঁটির নিচে চাপা পড়ে যুবকের মৃত্যু

নোয়াখালী: নোয়াখালীর সদর উপজেলায় সড়কের পাশে থাকা বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) খুঁটিতে চাপা পড়ে তানভীর হোসেন (২৯) নামে এক ওষুধ বিক্রয় প্রতিনিধি নিহত হয়েছেন।  

বুধবার (১৪ জুন) সকাল ৮টার দিকে উপজেলার সোনাপুর জিরো পয়েন্ট সংলগ্ন মতিপুর রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তানভীর হোসেন চাঁদপুর জেলার কচুয়া উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের বর্ধন বাড়ির নুরুল ইসলামের ছেলে। তিনি একটি ওষুধ বিক্রয় প্রতিনিধি হিসেবে নোয়াখালী পৌরসভার সোনাপুর এলাকায় কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানায়, সকালে বাসা থেকে সোনাপুর বাজারে তার সাব সেন্টারের উদ্দেশে যাওয়ার সময় সোনাপুর জিরো পয়েন্ট মতিপুর রাস্তার মাথায় পৌঁছলে সড়কের পাশে থাকা পিডিবির বৈদ্যুতিক খুঁটি নিচে পড়ে ঘটনাস্থলেই তানভীর মারা যান।  

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহের সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে সোনাপুর পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।  

সোনাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) জিসান আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, একটি বৈদ্যুতিক খুঁটিকে আরেক খুঁটি দিয়ে ঠিকা দেওয়া হইয়েছিল। হঠাৎ ঠিকা দেওয়া খুঁটি পড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা এলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২২৩ ঘণ্টা, জুন ১৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।