ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বরিশালে বাসের ধাক্কায় আহত কলেজছাত্র মারা গেছেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
বরিশালে বাসের ধাক্কায় আহত কলেজছাত্র মারা গেছেন

বরিশাল: বরিশাল-ঢাকা মহাসড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় ছিটকে পড়ে আহত কলেজছাত্র তাজীন খান (২১) মারা গেছেন।

রোববার (১৮ জুন) বেলা সাড়ে ১২টার দিকে মহাসড়কের গৌরনদীর কাছেমাবাদ এলাকায় একটি বাস তাকে ধাক্কা দেয়।

গুরুতর আহত অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদিন বিকেলেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তাজীন বরিশাল সরকারি কলেজের বিবিএ প্রথম বর্ষের ছাত্র ছিলেন। তিনি নগরের ভাটিখানা জোড় মসজিদ এলাকার খান বাড়ির বাসিন্দা ইউসুফ আলী খানের ছেলে।

পেশায় সবজিবিক্রেতা বাবা ইউসুফ আলী খান বলেন, পড়াশুনার পাশাপাশি মোবাইল ফোনের সরঞ্জামাদি পাইকারি বিক্রির প্রতিষ্ঠানে চাকরি করত তাজীন। জেলার বিভিন্ন উপজেলায় গিয়ে মোবাইল ফোনের সরঞ্জামাদি পৌঁছে দেওয়া ও অর্ডার গ্রহণ করত সে।

তিনি বলেন, রোববার সকালে গৌরনদীতে সরঞ্জামাদি পৌঁছে দিয়ে বরিশালের উদ্দেশ্যে মোটরসাইকেলযোগে ফিরছিল তাজীন। কাছেমাবাদ এলাকায় পৌঁছুলে ঢাকা থেকে বরিশালগামী ডলফিন পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫ টার দিকে মারা যায় সে।

গৌরনদী হাইও‌য়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল বলেন, ডলফিন পরিবহনের বাসটি মহাসড়কের ইছলাদি টোলপ্লাজা থেকে আটক করা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
এমএস/এসএএইচ  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।